ট্রেন থেকে পড়ে গেলেন ২১ বছরের কিশোর, ছবি তুললেন অথচ বাঁচালেন না সহযাত্রী!

আরও একটা তরতাজা প্রাণ ঝড়ে গেল মুম্বইয়ের লোকাল ট্রেন থেকে। ২১ বছর বয়সি ভবেশ নাকাতে বাদুড়ঝোলা হয়ে উঠে পড়েছিলেন ট্রেনে।

Updated By: Nov 30, 2015, 03:27 PM IST
ট্রেন থেকে পড়ে গেলেন ২১ বছরের কিশোর, ছবি তুললেন অথচ বাঁচালেন না সহযাত্রী!

ওয়েব ডেস্ক: আরও একটা তরতাজা প্রাণ ঝড়ে গেল মুম্বইয়ের লোকাল ট্রেন থেকে। ২১ বছর বয়সি ভবেশ নাকাতে বাদুড়ঝোলা হয়ে উঠে পড়েছিলেন ট্রেনে। আসলে এভাবেই যে দিনের পর দিন কত মানুষ প্রাণের ঝুঁকি নিয়ে দেশের মেট্রোপলিটন সিটিগুলিতে যাতায়াত করেন লোকাল  ট্রেনে বা বাসে চেপে।

এদিন ভবেশ নাকাতে, কোপার থেকে ডিভার স্টেশনের মাঝে ট্রেন থেকে ঝুলতে-ঝুলতে হঠাত্‍ই পড়ে যান। ওই ট্রেনেই দরজার সামান্য ভিতরে ছিলেন আর এক যাত্রী। তিনি বুঝতে পারছিলেন যে কী বিপজ্জনকভাবে ওই যাত্রী ট্রেনে ঝুলছিলেন। তাঁরও মনে হচ্ছিল, যেকোনও মুহূর্তে পড়ে যেতে পারেন ভবেশ নাকাতে। তিনি সেটা বুঝেই মোবাইলে ভিডিও রেকর্ডিং করা শুরু করেন। এবং ভবেশের পড়ে যাওয়ার মুহূর্তটাও ধরা পড়ে যায় তাঁর মোবাইল ক্যামেরায়। ভবেশকে তাড়াতাড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

যেখানে পৌঁছনোমাত্রই ভবেশকে মৃত বলে জানিয়ে দেন চিকিত্‍সকরা। আর প্রশ্ন উঠছে এখানেই। যে যাত্রী ভবেশের ট্রেন থেকে পড়ে যাওয়ার দৃশ্যটা রেকর্ডিং করে রাখলেন, তিনি কেন ছবি না তুলে ভবেশকে একবার বাঁচানোর চেষ্টা করলেন না! সেটা করলে যে মাত্র ২১ বছর বয়সেই এভাবে পৃথিবী ছেড়ে চলে যেতে হত না একটা তরতাজা প্রাণকে।

.