কেজরি দেখলেন কালো পতাকা

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে পাটনা বিমানবন্দরে কালো পতাকা দেখালেন বিক্ষোভকারীরা। বিক্ষোভকারীদের দাবি তাঁরা আন্না হাজারের সমর্থক। বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সঙ্গে আজ একটি অনুষ্ঠানে যোগ দিতে পাটনায় গিয়েছেন কেজরিওয়াল। অনুষ্ঠানের মুখ্য অতিথি তিনি।

Updated By: Aug 27, 2015, 10:48 AM IST
কেজরি দেখলেন কালো পতাকা

ওয়েব ডেস্ক: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে পাটনা বিমানবন্দরে কালো পতাকা দেখালেন বিক্ষোভকারীরা। বিক্ষোভকারীদের দাবি তাঁরা আন্না হাজারের সমর্থক। বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সঙ্গে আজ একটি অনুষ্ঠানে যোগ দিতে পাটনায় গিয়েছেন কেজরিওয়াল। অনুষ্ঠানের মুখ্য অতিথি তিনি।

আম আদমি পার্টি-র পক্ষ থেকে এই ঘটনার নিন্দা করা হয়েছে। নীতীশ কুমারের দল জেডি(ইউ) এই ঘটনাকে বিজেপি-র কাজ বলে নিন্দা করেছে।

এদিকে, নীতীশ কুমার-লালুপ্রসাদ যাদবদের সমর্থন করায় অরবিন্দ কেজরিওয়ালের সমালোচনা করলেন বিতাড়িত আপ নেতা যোগেন্দ্র যাদব। প্রসঙ্গত, বিহার বিধানসভা নির্বাচনে প্রার্থী না দিয়ে নীতীশ-লালুর দলকে সমর্থন করছেন কেজরিওয়াল।

অন্যদিকে, আবার দিল্লিতে মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের বাসভবনের সামনে দ্রবমূল্য বৃদ্ধির বিরুদ্ধে বিক্ষোভ দেখানোর কথা ঘোষণা করল কংগ্রেস।

.