Goa Assemnbly Polls 2022: BJP-র নির্বাচনী ইস্তেহার প্রকাশ হবে মঙ্গলবার, উপস্থিত থাকবেন নীতিন গড়করি

কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের মৃত্যুর কারনে রবিবারের বদলে এই ইস্তেহার প্রকাশ করা হবে মঙ্গলাবার

Updated By: Feb 8, 2022, 09:06 AM IST
Goa Assemnbly Polls 2022: BJP-র নির্বাচনী ইস্তেহার প্রকাশ হবে মঙ্গলবার, উপস্থিত থাকবেন নীতিন গড়করি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় পরিবহন মন্ত্রী (Union Transport Minister) নীতিন গড়করি (Nitin Gadkari) মঙ্গলবার গোয়া বিধানসভা নির্বাচনের জন্য ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ইস্তেহার প্রকাশ করবেন।

কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের মৃত্যুর কারনে রবিবারের বদলে এই ইস্তেহার প্রকাশ করা হবে মঙ্গলাবার।

বিজেপি একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গড়করি মঙ্গলবার সকাল ১১টায় ডাবোলিম বিমানবন্দরে (Dabolim Airport) পৌঁছাবেন এবং সেখান থেকে পানাজির উদ্দেশ্যে রওনা হবেন। বিবৃতিতে আরও বলা হয় যে  দুপুর সাড়ে ১২টায় পানাজিতে ইস্তেহার প্রকাশের সময় নির্ধারণকরা হয়েছে।

আরও পড়ুন: Uttar Pradesh Asssembly Election 2022: অষ্টম প্রার্থী তালিকা প্রকাশ কংগ্রেসের, তালিকায় রয়েছেন ১০ জন মহিলা

পর্যটন ও বন্দর প্রতিমন্ত্রী (Minister of State for Tourism and Ports) শ্রীপদ নায়েক (Shripad Naik), বিজেপির গোয়ার নির্বাচনী ইনচার্জ এবং মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস (Devendra Fadnavis), রেল ও বস্ত্র প্রতিমন্ত্রী (Minister of State for Railways and Textiles) দর্শনা জারদোশ (Darshana Jardosh) যিনি গোয়ার নির্বাচনী সহ-ইনচার্জ, মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত (Pramod Sawant), সভাপতি সদানন্দ শেট তানাভাদে (Sadanand Shet Tanavade), গোয়া ডেস্ক ইনচার্জ সি টি রবি (CT Ravi) সহ একাধিক কেন্দ্রীয় ও রাজ্য নেতা উপস্থিত থাকবেন।

নির্বাচনী ইস্তেহার প্রকাশের পর, গড়করি প্রচারাভিযানে যোগদান করবেন। বিজেপির পেরনেম (Pernem) আসনের প্রার্থী প্রভিন আরলেকারের (Pravin Arlekar) প্রচারে তিনি বিকাল ৫টায় পেরনেম বাস স্ট্যান্ডে একটি জনসভায় ভাষণ দেবেন।

এরপরে গড়করি সন্ধ্যা ৬টায় সিরসাই মাঠে (Sirsai ground) একটি জনসভায় ভাষণ দেবেন। থিভিম (Thivim) আসনে বিজেপি প্রার্থী নীলকান্ত হালার্নকর (Nilkant Halarnkar)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.