শহিদের শেষযাত্রায় দাঁতকপাটি বার করে হাসলেন বিজেপির সাংসদ

শনিবার সকালে উন্নাওয়ে পৌঁছয় শহিদ অজিত কুমারের দেহ। শহিদকে শেষ শ্রদ্ধা জানাতে রাস্তার দু'ধারে উপচে পড়ে ভিড়। বাহিনীর একটি গাড়ি করে নিয়ে যাওয়া হয় শহিদের দেহ। সেই গাড়িতেই দাঁড়িয়ে ছিলেন সাংসদ সাক্ষী মহারাজ। শহিদের কফিনবাহী গাড়ি পৌঁছতেই ফুল ছুঁড়তে শুরু করে জনতা।

Updated By: Feb 17, 2019, 07:53 PM IST
শহিদের শেষযাত্রায় দাঁতকপাটি বার করে হাসলেন বিজেপির সাংসদ

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামা জঙ্গি হামলার পর যখন শোকে ডুবে গোটা দেশ, তখন বেআক্কেলে আচরণ করে সমালোচনার মুখে বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। উত্তর প্রদেশের উন্নাওয়ে শহিদ অজিত কুমারের শেষ যাত্রায় মরদেহবাহী শকটে দাঁড়িয়েই হাত নাড়তে দেখা গেল তাঁকে। তখন তাঁর গালে চওড়া হাসি। 

শনিবার সকালে উন্নাওয়ে পৌঁছয় শহিদ অজিত কুমারের দেহ। শহিদকে শেষ শ্রদ্ধা জানাতে রাস্তার দু'ধারে উপচে পড়ে ভিড়। বাহিনীর একটি গাড়ি করে নিয়ে যাওয়া হয় শহিদের দেহ। সেই গাড়িতেই দাঁড়িয়ে ছিলেন সাংসদ সাক্ষী মহারাজ। শহিদের কফিনবাহী গাড়ি পৌঁছতেই ফুল ছুঁড়তে শুরু করে জনতা। তখনই চওড়া হাসি হেসে তাঁদের করজোড়ে প্রনাম করতে থাকেন সাক্ষী মহারাজ। এমনকী জনতার দিকে তাকিয়ে হাত নাড়তেও দেখা যায় তাঁকে। 

পুলওয়ামায় জঙ্গি হামলায় শহিদ ৪০ জওয়ান, দেখুন ছবি

সাক্ষী মহারাজের এহেন আচরণের তুমুল সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাংসদের এহেন আচরণের সমালোচনা করেছেন কংগ্রেসের মুখপাত্র প্রিয়ঙ্কা চতুর্বেদীও। 

.