'মমতাকে এর জবাব দিতে হবে', অখিলের 'কুরুচিকর' মন্তব্য নিয়ে দিল্লিতে FIR দায়ের লকেটের

বিজেপি সাংসদ আরও বলেন,  মমতা বন্দ্যোপাধ্যায়কে বিবৃতি দিতে হবে। অখিল গিরি তাঁর সরকারের মন্ত্রী। অবিলম্বে তাঁকে বরখাস্ত করা উচিত। তারা প্রকাশ্যে তপশিলি জাতি-উপজাতি সম্প্রদায়ের হিতে অনেক কিছু বলতে পারে কিন্তু এটাই তাদের মন্ত্রীদের প্রকৃত আবেগ। 

Updated By: Nov 13, 2022, 03:39 PM IST
'মমতাকে এর জবাব দিতে হবে', অখিলের 'কুরুচিকর' মন্তব্য নিয়ে দিল্লিতে FIR দায়ের লকেটের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাষ্ট্রপতিকে নিয়ে অখিল গিরির কুরুচিকর মন্তব্য নিয়ে তুলকালাম রাজ্য রাজনীতি। এবার সেই আঁচ পৌঁছে গেল দিল্লিতেও। দৌপ্রদী মূর্মূতে কুমন্তব্য করার দেড়দিন পার। এখনও কেন চুপ মুখ্যমন্ত্রী? কেন বরখাস্ত করা হল না অখিল গিরিকে? এই অভিযোগেই দিল্লির নর্থ অ্যাভিনিউ থানায় অভিযোগ দায়ের করে প্রশ্ন লকেট চট্টোপাধ্যায়ের। তৃণমূল আদিবাসীদের সম্মান করে না। রাষ্ট্রপতিকেও ছাড় দেন না তৃণমূল নেতারা। এর থেকেই বোঝা যায়, বাংলায় মেয়েদের কী অবস্থা! মন্তব্য বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। 

আরও পড়ুন, Prime Minister Narendra Modi in Telangana: 'রোজ আমি ২-৩ কিলো করে গালি খাই, ওটাই আমার পুষ্টি!'

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে লকেট চট্টোপাধ্যায় বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় নিজে একজন মহিলা। অথচ এই বিষয়ে কোনও মন্তব্য করলেন না।'' বিজেপি সাংসদ আরও বলেন,  মমতা বন্দ্যোপাধ্যায়কে বিবৃতি দিতে হবে। অখিল গিরি তাঁর সরকারের মন্ত্রী। অবিলম্বে তাঁকে বরখাস্ত করা উচিত। তারা প্রকাশ্যে তপশিলি জাতি-উপজাতি সম্প্রদায়ের হিতে অনেক কিছু বলতে পারে কিন্তু এটাই তাদের মন্ত্রীদের প্রকৃত আবেগ। 

প্রসঙ্গত, শুভেন্দুর বক্তব্যের জবাব দিতে গিয়ে বেলাগাম হয়ে পড়েন অখিল। দেশের রাষ্ট্রপতি দৌপ্রদী মুর্মু সম্পর্কে কুমন্তব্য করেন। শুক্রবার নন্দীগ্রামে অখিল গিরি বলেন, “বলে দেখতে ভাল নয়। কী রূপসী! কী দেখতে ভাল! আমরা রূপের বিচার করি না। তোমার রাষ্ট্রপতির চেয়ারকে আমরা সম্মান করি। কিন্তু তোমার রাষ্ট্রপতি কেমন দেখতে বাবা?” তারপরেই প্রতিবাদে পথে নামে বিজেপি সমর্থকেরা। সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে আদিবাসী আবেগে শান দিয়ে অখির গিরির পদত্যাদ দাবি করে বিজেপি।

এমনকী পদত্যগের দাবিতে সরব আদিবাসী বিষয়ক মন্ত্রী অর্জুন মুন্ডা। আদিবাসীদের অপমান করা হয়েছে। তাই দেশের কাছে ক্ষমা চাইতে হবে অখিলকে। পাশে দাঁড়ায়নি দলও। তৃণমূল কংগ্রেসে তরফ থেকে টুইটও করা হয়। ফলে ঘরে-বাইরে চাপে পড়ে অখিল গিরি। 

আরও পড়ুন, বিলকিস বানোর ধর্ষকদের সমর্থন করা ব্যক্তিকে MLA টিকিট দিল বিজেপি! আক্রমণ মহুয়ার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.