BJP MP Arjun Singh: TMC-র কর্মসূচিতে যাচ্ছেন অর্জুন? বস্ত্র সচিবের সঙ্গে সাংসদের বৈঠক; খোঁজ নিলেন নাড্ডা

বিজেপির সাংগঠনিক নেতা শিবপ্রকাশের সঙ্গেও বৈঠক করলেন বিজেপি সাংসদ।

Updated By: May 2, 2022, 03:26 PM IST
BJP MP Arjun Singh: TMC-র কর্মসূচিতে যাচ্ছেন অর্জুন? বস্ত্র সচিবের সঙ্গে সাংসদের বৈঠক; খোঁজ নিলেন নাড্ডা

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের পর, পাট শিল্প সংক্রান্ত দাবিদাওয়া নিয়ে দিল্লিতে বস্ত্রমন্ত্রকের সচিবের সঙ্গে বৈঠক করলেন সাংসদ অর্জুন সিং (BJP MP Arjun Singh)। গত কয়েকদিন ধরে যেভাবে কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন বারাকপুরের সাংসদ, তাতে এই বৈঠক যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।   

সূত্রের খবর, পাটশিল্প এবং চটকলগুলোর হাল ফেরাতে ৯ মে বৈঠকে বসবে তিনপক্ষ। বৈঠকে বসবে বস্ত্রমন্ত্রক, পশ্চিমবঙ্গ সরকার এবং ইন্ডাস্ট্রিয়াল বডি। প্রয়োজনে পাট শিল্পের সঙ্গে যুক্ত ট্রেড ইউনিয়নকেও বৈঠকে ডাকা হতে পারে। একই দাবিতে আন্দোলনের ডাক দিয়েছে তৃণমূল কংগ্রেসের শ্রমিক ইউনিয়ন। ৪ মে তাঁদের আন্দোলন কর্মসূচি রয়েছে। রাজনৈতিক জল্পনা বাড়িয়ে, সেই আন্দোলনকে সমর্থন জানিয়েছিলেন অর্জুন সিং (BJP MP Arjun Singh)। বিজেপি সাংসদ কি সেই কর্মসূচিতে উপস্থিত থাকবেন? এই প্রশ্ন উঠতে শুরু করে। 

তবে জানা গিয়েছে, ৪ মে তৃণমূলের আন্দোলন মঞ্চে যাবেন না অর্জুন সিং (BJP MP Arjun Singh)। ৯ মে পর্যন্ত অপেক্ষার করার বার্তা দিয়েছেন বারাকপুরের সাংসদ। তিনি আরও জানান, বস্ত্র সচিবের সঙ্গে তাঁর বৈঠকের বিষয়ে খোঁজ নিয়েছেন জে পি নাড্ডা। একই দিনে বিজেপির সাংগঠনিক নেতা শিবপ্রকাশের সঙ্গেও বৈঠক করেন বিজেপি সাংসদ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.