Uttar Pradesh: গর্বের বন্দে ভারত উদ্বোধনে পতাকা নেড়েই লাইনে 'ঝাঁপ' বিজেপি নেত্রীর

Uttar Pradesh: ওই ঘটনা নিয়ে এটাওয়ার বিজেপির কোষাধ্যক্ষ সঞ্জীব ভাদুরিয়া বলেন, বিধায়ককে লাইন থেকে তোলা হয়। তার পর তিনি সবুজ পতাকা নাড়েন। চিকিত্সকরা তাঁকে পরীক্ষা করেছেন। বড় কোনও আঘাত লাগেনি

Updated By: Sep 17, 2024, 02:33 PM IST
Uttar Pradesh: গর্বের বন্দে ভারত উদ্বোধনে পতাকা নেড়েই লাইনে 'ঝাঁপ' বিজেপি নেত্রীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: যাত্রা শুরু করছে আগ্রা-বারাণসী বন্দে ভারত একপ্রেসের। এনিয়ে বিজেপি নেতাদের মধ্যে উত্তেজনা চরমে। সবুজ পতাকা নিয়ে ট্রেনের সামনে হুড়োহুড়ি করতে গিয়ে আর টাল সামলাতে পারলেন না উত্তরপ্রদেশের এটাওয়ার বিজেপি বিধায়ক সরিতা ভাদুরিয়া। প্লাটফর্ম থেকে পাক খেয়ে ধপাস করে পড়ে গেলেন বন্দে ভারতের সামনে। সেই ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-বন্যায় ডুবল লাভপুরের ১৫ গ্রাম, মাইথন থেকে ছাড়া জলে জলমগ্ন হওয়ার সম্ভাবনা হাওড়া-হুগলির একাংশ

ভিডিয়োতে দেখা যাচ্ছে সরিতা পতাকা নিয়ে অপেক্ষা করছেন ট্রেনের সামনে। সবুজ সংকেত দেওয়ার অপেক্ষায় রয়েছেন। একটু ধাক্কাধাক্কি হচ্ছে। এর মধ্যেই আচমকাই পা হড়কে লাইনে পড়ে গেলেন সরিতা। সঙ্গে সঙ্গে লোকজন ছুটে এসে তাঁকে লাইন থেকে তুললেন।

ওই ঘটনা নিয়ে এটাওয়ার বিজেপির কোষাধ্যক্ষ সঞ্জীব ভাদুরিয়া বলেন, বিধায়ককে লাইন থেকে তোলা হয়। তার পর তিনি সবুজ পতাকা নাড়েন। চিকিত্সকরা তাঁকে পরীক্ষা করেছেন। বড় কোনও আঘাত লাগেনি।

ট্রেনটি এটাওয়া আসার আগে তা তান্ডালা স্টেশনে এসে থামে। বন্দে ভারত আসছে জেনে প্লাটফর্মে হুড়োহুড়ি শুরু হয়ে যায়। চলে আসেন সমাজবাদী ও বিজেপি নেতারা। তারাও চান বন্দে ভারত ফ্লাগ অফ করতে।

এর মধ্যেই ট্রেন ছাড়ার জন্য সিগন্যাল দেওয়া হয়। এবার পতাকা নাড়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। আর সেই হুড়োহুড়ির মধ্যেই ট্রেনের সামনে পড়ে যান সরিতা। তাঁকে উদ্ধার করে সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, আগ্রা-বারাণসী বন্দে ভারত এক্সপ্রেস আগ্রা থেকে ছাড়বে বিকেল ৫টা ৫ মিনিটে। বারাণসী গিয়ে পৌঁছবে রাত ১১টা ৫৫ মিনিটে। এরপর ট্রেনটি বারাণসী থেকে ছাড়বে ১২.৩০ মিনিটে। আগ্রায় পৌঁছবে সকাল ৮টায়। সপ্তাহে ৬ দিন চলবে ওই ট্রেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.