Swapan Dasgupta: সফ্ট ড্রিংক চাইলে সঙ্গে নিতেই হবে স্ন্যাক! মাঝ-আকাশে এ কী নির্লজ্জ ব্যবসা?

Swapan Dasgupta: যতরকম ভাবে পারা যায় ততরকম ভাবে যাত্রীদের নিংড়ে নেওয়ার প্রবণতার তীব্র সমালোচনা করলেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত। তাঁর অভিযোগের তির 'ইন্ডিগো এয়ারলাইন্সে'র দিকে। 'ইন্ডিগো এয়ারলাইন্স' সফ্ট ড্রিংকের সঙ্গে স্ন্যাক নেওয়াটা বাধ্যতামূলক করেছে!

Updated By: Sep 19, 2023, 08:03 PM IST
Swapan Dasgupta: সফ্ট ড্রিংক চাইলে সঙ্গে নিতেই হবে স্ন্যাক! মাঝ-আকাশে এ কী নির্লজ্জ ব্যবসা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাঙালি রাজনীতিবিদের ক্ষোভের কথা সরাসরি পৌঁছল খোদ কেন্দ্রীয় মন্ত্রীর দরবারে। কী ভাবে? যতরকম ভাবে পারা যায় ততরকম ভাবে যাত্রীদের নিংড়ে নেওয়ার প্রবণতার তীব্র সমালোচনা করলেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত। কার প্রবণতা? তাঁর অভিযোগের তির 'ইন্ডিগো এয়ারলাইন্সে'র দিকে। স্বপন দাশগুপ্তের অভিযোগ, 'ইন্ডিগো এয়ারলাইন্স' সফ্ট ড্রিংকের সঙ্গে স্ন্যাক নেওয়াটা বাধ্যতামূলক করেছে। যা মোটেই ভালো জিনিস নয়। এই মর্মে তিনি একটি ট্যুইট করেছেন। বিষয়টি সিভিল অ্যাভিয়েশন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার নজরেও এনেছেন এবং তাঁর হস্তক্ষেপ দাবি করেছেন।

আরও পড়ুন: Woman Reservation Bill: ভারতে মহিলা সাংসদের সংখ্যা বাংলাদেশ-পাকিস্তানের থেকেও কম

চান বা না-চান সফ্ট ড্রিংক চাইলে আপনাকে স্ন্যাক কিনতেই হবে! মাঝ-আকাশে এ আবার কী ব্যবহার বিমান কর্তৃপক্ষের! বিমান কর্তৃপক্ষের এই নির্লজ্জ ব্যবসাবুদ্ধির তীব্র সমালোচনা করলেন প্রাক্তন রাজ্যসভা সাংসদ বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত। মন্ত্রী  জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে ট্যাগ করে তিনি তাঁকে বিষয়টি দেখতে অনুরোধ করেন। পাশাপাশি উষ্মা প্রকাশ করেন এই বলে যে, যে করে হোক বিমানযাত্রীদের নিংড়ে নেওয়ার এই পথটা খুবই খারাপ। এটা এখনই বন্ধ হওয়া উচিত।

এই মর্মে স্বপন দাশগুপ্তের পোস্টটি সোশ্যাল মিডিয়ায় দৃশ্যমান হতেই সরগরম নেটপাড়া। বহু নেট-নাগরিক তাঁদের নিজেদের অভিজ্ঞতা সেখানে 'শেয়ার' করেন। 

আরও পড়ুন: Womens Reservation Bill: লোকসভায় পেশ মহিলা সংরক্ষণ বিল; কবে মিলবে ৩৩ শতাংশ আসন, জেনে নিন ৫ পয়েন্টে

সেখানে অনেকেই 'ইন্ডিগো এয়ারলাইন্সে'র সমালোচনা করেছেন। কেউ বলেছেন, আপাতদৃষ্টিতে ইন্ডিগোর টিকিটমূল্য কম হলেও এরা এতগুলি ক্ষেত্রে দাম ধরে নেয় যে, সেটা দিনের শেষে আর মোটেই সস্তা থাকে না! অন্য একজন বলেছেন, ইন্ডিগো তাদের ইন্টারন্যাশনাল ফ্লাইটে মিল পর্যন্ত দেয় না! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.