Khushbu Sundar: সাংসদ পদ খারিজ রাহুলের, বিজেপি নেত্রী খুশবু সুন্দরের পুরনো ট্যুইটে অস্বস্তিতে শাসকদল

BJP Leader Khushbu Sundar Tweet: খুশবু সুন্দর একজন অভিনেতা এবং ন্যাশনাল কমিশন ফর উইমেন (এনসিডব্লিউ) সদস্য। তিনি কংগ্রেস ছেড়ে ২০২০ সালে বিজেপিতে যোগ দেন।

Updated By: Mar 26, 2023, 09:59 AM IST
Khushbu Sundar: সাংসদ পদ খারিজ রাহুলের, বিজেপি নেত্রী খুশবু সুন্দরের পুরনো ট্যুইটে অস্বস্তিতে শাসকদল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে দুই বছরের কারাদণ্ড এবং সংসদ থেকে অযোগ্য ঘোষণা করা হয়েছে মোদী উপাধি সম্পর্কিত একটি মন্তব্যের জন্য। এরপরেই ২০১৮ সালে বিজেপি নেতা খুশবু সুন্দরের করা একটি ট্যুইট চিন্তায় ফেলেছে বিজেপি শিবিরকে। সেই সময়ে কংগ্রেস সদস্য সুন্দর বলেছিলেন মোদীর কথার অর্থ পরিবর্তন করে দুর্নীতি করা উচিত। তিনিট্যুইটে বলেন, ‘মোদী সর্বত্র, কিন্তু এটা কি? মোদী উপাধি দুর্নীতির সঙ্গে যুক্ত’।

তিনি হিন্দি ট্যুইটে বলেন, ‘এখানে #মোদী ওখানে #মোদী যেখানে দেখবে #মোদী..কিন্তু এটা কী? সব #মোদীর আগে #দুর্নীতি উপাধি লেগে রয়েছে.. কথাটা বুঝুন... #মোদী মানে দুর্নীতি আসুন #মোদীর মানে বদলে দুর্নীতি করে দেওয়া হোক.. #নিরভ #ললিত #নমো = দুর্নীতি... আরও ভালো মানাবে.....’।

 

খুশবু সুন্দর বলেন, কংগ্রেস তার পুরনো ট্যুইটগুলো তুলে ধরতে 'মরিয়া'। তিনি সংবাদ সংস্থাকে বলেন, ‘কংগ্রেস দল আমার একটি পুরানো ট্যুইট তুলে ধরেছে যে দেখায় তারা কতটা মরিয়া।‘

খুশবু সুন্দর আরও বলেন, ‘আমি যখন কংগ্রেস পার্টিতে ছিলাম তখন পোস্ট করা 'মোদী' ট্যুইটের জন্য আমি লজ্জিত নই। আমি তখন কেবল নেতাকে অনুসরণ করতাম এবং দলের ভাষায় কথা বলতাম।‘

আরও পড়ুন: Hanuman Chalisa with Gitter: ক্যাফেতে গিটার-ড্রাম বাজিয়ে হনুমান চালিশা, তোলপাড় নেটপাড়া

খুশবু সুন্দর একজন অভিনেতা এবং ন্যাশনাল কমিশন ফর উইমেন (এনসিডব্লিউ) সদস্য। তিনি কংগ্রেস ছেড়ে ২০২০ সালে বিজেপিতে যোগ দেন।

কংগ্রেস নেতা রাহুল গান্ধী বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিজের রাজ্য গুজরাটের সুরাতের একটি আদালতে হওয়া মানহানির মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন। তাকে দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়। এর ফলে, তিনি পরের দিন সংসদ সদস্য হিসাবে অযোগ্য বিবেচিত হন। তিনি এখনও উচ্চ আদালতে রায়ের বিরুদ্ধে আপিল করেননি।

আরও পড়ুন: Rajasthan Earthquake: এবার রাজস্থানের বিকানের, ভূমিকম্পে কেঁপে উঠল মাটি

কংগ্রেস সমর্থকরা ট্যুইটটির স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাঁরা জিজ্ঞাসা করেছেন যে রাহুল গান্ধীর বিরুদ্ধে মামলা দায়ের করা গুজরাটের মন্ত্রী পূর্ণেশ মোদী খুশবু সুন্দরের বিরুদ্ধে মামলা করবেন কিনা।

এই মামলাটি ২০১৯ সালের নির্বাচনী সমাবেশে গান্ধীর মন্তব্য থেকে উদ্ভূত হয়েছিল। এতে বলা হয় যে প্রধানমন্ত্রী মোদী একজন অপরাধী। কর্ণাটকের কোলারে তিনি বলেছিলেন, ‘সব চোর কীভাবে মোদীকে সাধারণ উপাধি হিসাবে রেখেছেন।‘ এর পরে বিভিন্ন রাজ্যে তাঁর বিরুদ্ধে একাধিক মানহানির মামলা দায়ের করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.