হাথরসে অভিযুক্তদের সমর্থনে সভা বিজেপি নেতার, কাঠুয়া, উন্নাওয়ের পুনরাবৃত্তি!

এই বৈঠকে অভিযুক্তদের পরিবারের সদস্যরা ছিলেন। এমনকী তথাকথিত উচ্চবর্গের বহু মানুষ এই সভায় অভিযুক্তদের সমর্থন যোগাতে হাজির ছিলেন।

Updated By: Oct 4, 2020, 03:58 PM IST
হাথরসে অভিযুক্তদের সমর্থনে সভা বিজেপি নেতার, কাঠুয়া, উন্নাওয়ের পুনরাবৃত্তি!

নিজস্ব প্রতিবেদন - কাঠুয়া গণধর্ষণ কাণ্ড, উন্নাওয়ের ধর্ষণ কাণ্ডের পরও ঠিক এমনই হয়েছিল। স্থানীয় নেতারা ধর্ষণে অভিযুক্তদের সমর্থনে সভার আয়োজন করেছিলেন। এমনকী এলাকায় মিছিল বেরিয়েছিল। এবারও সেই একই রকম কাণ্ড উত্তরপ্রদেশের হাথরাসে ঘটল। বিজেপির প্রাক্তন বিধায়ক রাজবীর সিং পেহলওয়ান আগেই দাবি করেছিলেন, এই মামলায় অভিযুক্ত সন্দেহে যুবকদের ফাঁসানো হয়েছে। তাঁর দাবি ছিল, হাথরসের সাংসদ রাজবীর সিং দিলের এবং তাঁর মেয়ে মঞ্জু ব্যক্তিগত শত্রুতার জন্য অভিযুক্তদের মিথ্যে মামলায় ফাঁসিয়ে দিয়েছে। আর এবার অভিযুক্ত চার যুবকের সমর্থনে এবং তাদের নির্দোষ দাবি করে নিজের বাড়িতেই একটি সভার আয়োজন করেছিলেন রাজবীর সিং পেহেলওয়ান।

এই বৈঠকে অভিযুক্তদের পরিবারের সদস্যরা ছিলেন। এমনকী তথাকথিত উচ্চবর্গের বহু মানুষ এই সভায় অভিযুক্তদের সমর্থন যোগাতে হাজির ছিলেন। সভার আয়োজকরা দাবি করেন, পুলিসকে জানিয়ে তাঁরা সব আয়োজন করেছেন। চার অভিযুক্ত নির্দোষ বলেও ক্যামেরার সামনে দাবি করেন সভয় আসা অনেকেই। এবার প্রশ্ন উঠছে, যোগী আদিত্যনাথের প্রশাসন হাথরসে নির্যাতিতার গ্রামে কাউকে প্রবেশ করতে দিচ্ছিল না। বলা হয়েছিল, তদন্ত প্রভাবিত হতে পারে। তাহলে বিজেপির প্রাক্তন বিধায়কের বাড়িতে অভিযুক্তদের সমর্থনে আয়োজিত সভা থেকে কি তদন্ত প্রভাবিত হবার সম্ভাবনা থাকছে না!

আরও পড়ুন-  এএমউ-র রিপোর্টে চিকিৎসকের মত, বলপ্রয়োগেই মৃত্যু!

হাথ্রসের জেলা ম্যাজিস্ট্রেট অবশ্য দাবি করেছেন, তিনি এই সভা সম্পর্কে কিছুই জানেন না। তাহলে শুধু কি পুলিসের অনুমতি নিয়েই প্রাক্তন বিধায়কের বাড়িতে এত বড় সভার আয়োজন করা হল! উল্লেখ্য রাজবীর সিং পেহেলওয়ান কিছুদিন আগে চাঞ্চল্যকর দাবি করেছিলেন। তিনি বলেছিলেন, নির্যাতিতার মা ও ভাই তাদের মেয়েকে খুন করে। তারপর ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য এলাকারই চার যুবককে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করছে।

.