কৈলাস বিজয়বর্গীয় ছেলের গ্রেফতারি নিয়ে রিপোর্ট তলব অমিত শাহের

সরকারি কাজে বাধা ও সরকারি অফিসারদের মারার অভিযোগে গ্রেফতার করা হয় আকাশ বিজয়বর্গীয়কে। সংবাদমাধ্যমের কাছে আকাশ অভিযোগ করেন, উচ্ছেদ করতে এসে ওই পুরকর্মীরা সাধারণ মানুষের থেকে ঘুষ চাইছিলেন

Updated By: Jun 28, 2019, 01:47 PM IST
কৈলাস বিজয়বর্গীয় ছেলের গ্রেফতারি নিয়ে রিপোর্ট তলব অমিত শাহের
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: কৈলাস বিজয়বর্গীয়ের ছেলের গ্রেফাতারি নিয়ে মধ্য প্রদেশ বিজেপির কাছে রিপোর্ট তলব করলেন দলের সভাপতি অমিত শাহ। সূত্রের খবর, ঘটনার বিষয় জানতে চেয়েছে শীর্ষ বিজেপি নেতারা। তদন্ত করে দেখা হবে বিষয়টি। এরপর দলের তরফে যথাপোযুক্ত পদক্ষেপ করা হতে পারে। এ ঘটনায় দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে বলে মনে করছে বিজেপির একাংশ নেতারা।

উল্লেখ্য, বুধবার ইনদওরে জবরদখল তুলতে আসেন পুরসভার কর্মীরা। তাঁদের সঙ্গে বচসা শুরু হয় স্থানীয়দের। এ সময় কৈলাসের ছেলে আকাশ বিজয়বর্গীয়কে ব্যাট হাতে ওই পুরকর্মীদের উপর চড়াও হতে দেখা যায়। মারধরের অভিযোগ ওঠে আকাশ অনুগামীদের বিরুদ্ধেও। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে নড়েচড়ে বসেন বিজেপির শীর্ষ নেতৃত্ব।

সরকারি কাজে বাধা ও সরকারি অফিসারদের মারার অভিযোগে গ্রেফতার করা হয় আকাশ বিজয়বর্গীয়কে। সংবাদমাধ্যমের কাছে আকাশ অভিযোগ করেন, উচ্ছেদ করতে এসে ওই পুরকর্মীরা সাধারণ মানুষের থেকে ঘুষ চাইছিলেন। পুরসভার এই উচ্ছেদ অভিযানে কোনও মহিলা কর্মী ছিলেন না। এক মহিলাকে ওই দুই পুরকর্মী মারধর করেছেন বলেও অভিযোগ করেন আকাশ। গ্রেফতারের পর জামিনের আবেদন জানান তিনি। কিন্তু তাঁর জামিনের আবেদন খারিজ করে তাঁকে ৭ জুলাই পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

.