কেটে নিল স্তন! মহিলাকে নৃশংস কুপিয়ে খুন

অভিযুক্ত ওই মহিলার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করছিল। কিন্তু ওই মহিলা সেই কুপ্রস্তাব ফিরিয়ে দেয়। সেই আক্রোশেই অভিযুক্ত ওই মহিলার উপর চড়াও হয় বলে অভিযোগ। 

Updated By: Dec 5, 2022, 07:27 PM IST
কেটে নিল স্তন! মহিলাকে নৃশংস কুপিয়ে খুন
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আদিবাসী এক মহিলাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল বিহারে। অভিযোগ, ওই মহিলার স্তন কেটে নেওয়া হয়। যার জেরেই অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু হয়। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে বিহারের ভাগলপুরে। ঘটনাটি স্বীকার করে নিয়েছে ভাগলপুরের সিনিয়র পুলিস সুপার বাবু রাম। তিনি জানিয়েছেন, অভিযুক্ত ওই মহিলার বুকে অসংখ্যবার কোপায়। ওই মহিলার স্তন কেটে নেওয়া বলেও অভিযোগ। যদিও সেটায় আবার শিলমোহর দিচ্ছেন না পুলিস সুপার! ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো হয়নি। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে মৃত্যু হয় ওই মহিলার। 

এই ঘটনায় ইতিমধ্যেই ৫ জনকে গ্রেফতার করেছে পুলিস। যদিও মূল অভিযুক্ত পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। জানা গিয়েছে, অভিযুক্ত ওই মহিলার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করছিল। কিন্তু ওই মহিলা সেই কুপ্রস্তাব ফিরিয়ে দেয়। সেই আক্রোশেই অভিযুক্ত ওই মহিলার উপর চড়াও হয় বলে অভিযোগ। মৃতার নাম নীলম দেবী। মৃতার স্বামী অশোক যাদব জানিয়েছেন, তাঁর স্ত্রী বাজারে গিয়েছিলেন। সাধারণত বাজার করে অটোতেই বাড়ি ফেরেন তাঁর স্ত্রী। কিন্তু সেদিন রাস্তায় কোনও অটো না থাকায় হেঁটে বাড়ি ফিরছিলেন। রাস্তাতেই পড়ে অভিযুক্তের দোকান। স্ত্রী একা দেখে অভিযুক্ত তাঁর পিছু নেয়। তারপরই ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপর অতর্কিতে ঝাঁপিয়ে পড়ে।

আরও পড়ুন, Viral Video: হঠাৎ হাঁচি, হাঁচতে হাঁচতেই লুটাল মাটিতে, মর্মান্তিক পরিণতি যুবকের!

আফতাব প্রথম কাটে হাত, চিনা ছুরি ক্লিভারেই টুকরো টুকরো শ্রদ্ধার দেহ!

প্রসঙ্গত, 'শ্রদ্ধাকে ৩৫ টুকরো করা হয়েছিল। তোমায় আমি ৭০ টুকরো করব!' মহারাষ্ট্রের এক যুবতীকে ঠিক এই ভাষাতেই হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর লিভ-ইন পার্টনারের বিরুদ্ধে। মহারাষ্ট্রের ধুলের বাসিন্দা ওই যুবতী। অভিযোগ, ওই যুবতী তাঁর লিভ-পার্টনারের ইচ্ছের বিরুদ্ধে যাওয়ার চেষ্টা করলে, তাঁকে শ্রদ্ধা ওয়াকারের খুনের ঘটনার তুলনা টেনে হুমকি দেওয়া হয়। তাঁকে ৭০ টুকরো করার ভয় দেখায় অভিযুক্ত। ওই যুবতী তাদের সন্তানেরও জন্ম দেয়। এরপর অত্যাচারে জর্জরিত হয়ে ওই যুবতী যখন বেঁকে বসেন, লিভ-ইন পার্টনারের ইচ্ছেয় আপত্তি জানান, তখন সাইলেন্সার দিয়ে তাঁর চামড়া পুড়িয়ে দেওয়া হয়। সেইসঙ্গে তাঁকে এই বলে হুমকি দেওয়া হয় যে, শ্রদ্ধাকে ৩৫ টুকরো করা হয়েছিল, কিন্ত তাঁকে ৭০ টুকরো করা হবে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.