২০০০ কিমি পেরিয়ে গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে গিয়ে থানায় পৌঁছে গেল যুবক

প্রেমিকার জন্মদিনের পার্টিতে মজা করা দূর! কপালে জুটল পুলিস স্টেশনে কাটানো জঘন্য একটি রাত।

Updated By: Jan 14, 2021, 11:47 AM IST
২০০০ কিমি পেরিয়ে গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে গিয়ে থানায় পৌঁছে গেল যুবক

নিজস্ব প্রতিবেদন: ২০০০ কিমি পেরিয়ে এসে গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে গিয়ে কপালে জুটল চড় আর পুলিস স্টেশনে কাটানো বিভীষিকা রাত। আজব সে প্রেম কাহিনী। আপাতত দৃষ্টিতে যেটুকু খবর পাওয়া গিয়েছে, তাতে স্পষ্ট প্রেমিক ভালোবাসায় ডগমগ হলেও, প্রেমিকা সুবিধাবাদী। সব প্রেম হ্যাপি এন্ডিং হয়না। কিন্তু তা বলে কী সেটা প্রেম নয়! প্রেম ১০০% হলেও, তা একপক্ষে কখনই সফল হয় না। এই ঘটনাতেও ঠিক তাই হল। 

ছেলে ২১ এর যুবক। সোশ্যাল মিডিয়ায় লখনউয়ের মেয়ের সঙ্গে চুটিয়ে প্রেম ভালোবাসা। সবটাই ভার্চুয়াল, ফটোতে লাইক শেয়ার আর বাকি কথা চ্যাটে। কখনও ফোন বা ভিডিও কলেও হয়েছে কথা। এমনটাই জানিয়েছেন ওই যুবক। তার উপর ভরসা করে তিনি বেঙ্গালুরু থেকে ২০০০ কিমি পার করে সটান প্রেমিকার বাড়ি। তাও আবার জন্মদিনের সারপ্রাইজ। কলিংবেল বাজিয়ে দরজা খুলতেই মেয়ের বাবা মা পরিবার হাজির।  নিজেকে মেয়ের জামাই বলে পরিচয় দিতেই, সপাটে চড় খেতে হয় প্রেমিককে। প্রেমিকা অস্বীকার করে। সে নাকি তাঁকে চেনেই না। তখন ব্যর্থ প্রেমিকের হাতে টেডি বিয়ার, চকলেট, গিফট। তাঁকে হিরহির করে টানতে টানতে নিয়ে যাওয়া হয় পুলিস স্টেশনে। 

তবে পরিবার ওই যুবকের বিরুদ্ধে কোনও FIR দায়ের করেনি। প্রেমিকার জন্মদিনের পার্টিতে মজা করা দূর! কপালে জুটল পুলিস স্টেশনে কাটানো জঘন্য একটি রাত। ওই যুবক পুলিসকে জানায়, গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে এসে নিজে এমন সারপ্রাইজ পাবো কল্পনাতেও ভাবিনি। 

.