Bengaluru: পরকীয়ার পরিণতি! বান্ধবীকে দ্বিতীয় পুরুষের উপস্থিতি নিয়ে প্রশ্ন, জীবন্ত জ্বালানো হল পুলিস অফিসারকে...

Bengaluru: বেঙ্গালুরুর পুলিস কনস্টেবল সঞ্জয়ের আগে থেকেই বিবাহিত ছিলেন। তবে এর মাঝেই রানি নামের আরেক পুলিসকর্মীর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। সেই বিবাহ বহির্ভূত প্রেমের কারণেই বাড়ে সমস্যা। সেখান থেকে শুরু বচসা।

Updated By: Dec 22, 2023, 03:27 PM IST
Bengaluru: পরকীয়ার পরিণতি! বান্ধবীকে দ্বিতীয় পুরুষের উপস্থিতি নিয়ে প্রশ্ন, জীবন্ত জ্বালানো হল পুলিস অফিসারকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমিকার সঙ্গে ঝগড়া আর তার পর মান অভিমান মেটানোর সময়ই বৃহস্পতিবার কর্নাটকের বেঙ্গালুরুতে এক পুলিসকর্মীর মৃত্যু ঘটে। এই ঘটনায় স্তম্ভিত ওই পুলিসকর্মীর পরিবার। তাঁদের দাবি, ওই পুলিসকর্মীর প্রেমিকাই তাঁর গায়ে আগুন লাগিয়ে দেয়।

বেঙ্গালুরু বাসভানাগুডি থানায় কর্মরত পুলিশ কনস্টেবল সঞ্জয়ের আগে থেকেই বিবাহিত ছিলেন। একই থানায় কর্মরত হোমগার্ড রানির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তাঁর। পুলিশ জানিয়েছে, সম্প্রতি রানি সঞ্জয়কে এড়িয়ে যাচ্ছিলেন। তখনই সঞ্জয় জানতে পারেন যে রানি অন্যের সঙ্গে চ্যাট করছেন এবং ফোনে কথা বলছেন।

আরও পড়ুন- Bullet Baba Temple: অলৌলিক! এই মন্দিরে ঈশ্বররূপে পূজিত হয় বাইক, পথ দুর্ঘটনা থেকে বাঁচান 'বুলেট বাবা'...

বুধবার সঞ্জয় রানির সঙ্গে দেখা করে তাঁদের সম্পর্ক পুনর্বিবেচনার জন্য রাজি করাতে গেলে তাঁদের মধ্যে বচসা বাঁধে। জানা যায় যে পেট্রল হাতে নিয়ে বারংবার রানিকে হুমকি দিতে থাকেন। যদি রানি তাঁর সঙ্গে সম্পর্কে না থাকে তাহলে যে নিজেকে পুড়িয়ে ফেলবে। হুমকি দেওয়ার সময়ই নিজের গায়ে পেট্রোল ঢেলে দেন সঞ্জয়। তাঁর পরিবারের অভিযোগ, সেই সময়েই রানি তাঁর গায়ে আগুন ধরিয়ে দেয়।

এই ঘটনার ফলাফল কী মারাত্মক হতে পারে ভেবে তারপর রানিই নাকি জল ঢালতে থাকে সঞ্জয়ের গায়ে। এরপরেই বাইকে করে সঞ্জয়কে পাঠানো হয় হাসপাতালে। অধিকাংশ শরীর পুড়ে যাওয়ার কারণে বৃহস্পতিবার সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পুলিসকর্মী।

আরও পড়ুন- LPG cylinder prices cut: বছরশেষে সস্তা হল গ্যাস সিলিন্ডার, এক ধাক্কায় দাম কমল ৩৯.৫ টাকা...

মৃত পুলিসকর্মীর পরিবারের অভিযোগ, রানি ইচ্ছে করেই আগুন ধরিয়ে দিয়েছে সঞ্জয়ের গায়ে, যে কারণে তাঁর মৃত্যু হয়েছে। পুলিসের তথ্য অনুযায়ী আগে থেকেই বিবাহিত ছিলেন সঞ্জয়। রানির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে সে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে একটি মামলা রেজিস্টার করা হয়েছে ও এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.