সাবধান!! লিভ-ইন সম্পর্কে এই ফাঁদে পড়তে পারেন আপনিও

আপনি কি লিভ-ইন সম্পর্কে আছেন? বা লিভ-ইন করবেন ভাবছেন? তাহলে সাবধান! এই পরিণতি কিন্তু হতে পারে আপনারও। যেমনটা হল এই মহিলার সঙ্গে।

Updated By: Jul 9, 2016, 05:00 PM IST
সাবধান!! লিভ-ইন সম্পর্কে এই ফাঁদে পড়তে পারেন আপনিও

ওয়েব ডেস্ক : আপনি কি লিভ-ইন সম্পর্কে আছেন? বা লিভ-ইন করবেন ভাবছেন? তাহলে সাবধান! এই পরিণতি কিন্তু হতে পারে আপনারও। যেমনটা হল এই মহিলার সঙ্গে।

৪২ বছরের ওই মহিলা আমেদাবাদের বাসিন্দা। অভিযোগ, ওই মহিলার লিভ-ইন পার্টনার তাঁকে ধোঁকা দিয়ে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৩০ লাখ তলে নিয়েছেন। আর এই জন্য অভিযুক্ত ব্যক্তি তাঁর সইও জাল করেছেন।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম আশীষ মোদী। দুই সন্তানের মা ওই মহিলা শহরের একটি স্কুলে শিক্ষকতার চাকরি করেন। গত ছয় বছর ধরে তিনি আশীষ মোদীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন বলে পুলিসের কাছে জানিয়েছেন। ভালোই চলছিল সবকিছু। কিন্তু হঠাত্ই একদিন বাচ্চাদের জন্য স্কুলের টাকা তুলতে গিয়ে তিনি দেখেন ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৩০ লাখ টাকা গায়েব। SBI ও ICICI কোনও ব্যাঙ্কেই কার্যত কোনও টাকা নেই। এরপর অ্যাক্সিস ব্যাঙ্কের অ্যাকাউন্ট চেক করতে গিয়ে সেখানেও একই দশা। ওই মহিলার অভিযোগ, সই জাল করার সঙ্গে সঙ্গে  মোবাইল থেকে ATM পিন নাম্বারটিও চুরি করেছেন তাঁর লিভ-ইন পার্টনার।

.