ভিডিয়ো: যানজটে আটকে গাড়ি, অটো রিক্সায় গান গাইতে গাইতে বিমানবন্দর রওনা দিলেন বাবুল সুপ্রিয়

বহু বছর পর অটোরিক্সা চড়ার অভিজ্ঞতা ভিডিয়ো করে ফ্যানদের সঙ্গে শেয়ার করতেও ভুললেন না বাবুল। তার সঙ্গে ফ্যানদের উপহার দিলেন অটো নিয়ে গান। 

Updated By: Sep 18, 2019, 06:35 PM IST
ভিডিয়ো: যানজটে আটকে গাড়ি, অটো রিক্সায় গান গাইতে গাইতে বিমানবন্দর রওনা দিলেন বাবুল সুপ্রিয়

নিজস্ব প্রতিবেদন: সরকারি গাড়িতে মুম্বই বিমানবন্দরে বিমান ধরতে যাচ্ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ও গায়ক বাবুল সুপ্রিয়। এমন সময়ে পড়লেন বিশাল লম্বা যানজটে। এদিকে দেরি হয়ে যাচ্ছে। সময়ের মধ্যে না পৌঁছলে মিস হয়ে যাবে বিমান। অগত্যা গাড়ি থেকে নেমে এলেন কেন্দ্রীয় মন্ত্রী। নিরাপত্তারক্ষীদের নিষেধের তোয়াক্কা না করেই চড়ে বসলেন রাস্তার পাশের একটি অটো রিক্সাতে। সেই অটোতে চড়েই যানজট কাটিয়ে বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা দিলেন বাবুল। বহু বছর পর অটোরিক্সা চড়ার অভিজ্ঞতা ভিডিয়ো করে ফ্যানদের সঙ্গে শেয়ার করতেও ভুললেন না বাবুল। তার সঙ্গে ফ্যানদের উপহার দিলেন অটো নিয়ে গান। মঙ্গলবার বাবুল সুপ্রিয়ের সেই 'অটো রাইডে'র মজাদার ভিডিয়ো ভাইরাল হল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

হেভিওয়েট কেন্দ্রীয় মন্ত্রী। তার উপর আবার জনপ্রিয় সংগীতশিল্পী। ফলে এক সময়ে স্ট্রাগলার পিরিয়ডে যে অটো করে নিয়মিত যাতায়াত করতেন, তার স্বাদ প্রায় ভুলতে বসেছিলেন বাবুল। তবে, মঙ্গলবার গাড়ি যানজটে আটকাতেই মিলল সেই সুযোগ। অটোর পিছনের সিটে বসে পুরোনো দিনের স্মৃতিতে ফিরে গেলেন বাবুল সুপ্রিয়। নস্টালজিক সুরে বললেন, "১৯৯২ সালে প্রথম মুম্বইয়ে অটোতে চড়েছিলাম। খুব ভাল লাগছে।"

 

আরও পড়ুন: ভুল করে ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকল ৪০ লক্ষ টাকা! খরচ করায় ৩ বছরের জেল হল দম্পতির!

শুধু তাই নয়, স্বভাবচিত ভঙ্গিতে গান গেয়ে উঠলেন বাবুল। "ম্যায় হু ঘোড়া ইয়ে হ্যায় গাড়ি", কিশোর কুমারের জনপ্রিয় গানে মাতিয়ে দিলেন বাবুল। দৈনন্দিন অটো রিক্সা চড়াও যে একটা মজার অভিজ্ঞতা, তা যেন মনে করিয়ে দিলেন তিনি। 

.