Bihar Stampede: ঠাকুর দেখতে গিয়ে ভয়ংকর কাণ্ড, পদপিষ্ট হয়ে মৃত্যু শিশু-সহ ৩ জনের

Bihar Stampede:গোপালগঞ্জে রাজাদল পুজা প্যান্ডেলে কোনও পুলিসি প্রহরা ছিল না। আচমকাই প্রচুর মানুষ এসে পড়েন ঠাকুর দেখতে। তার ফলেই ওই পদপিষ্টের ঘটনা

Updated By: Oct 23, 2023, 11:48 PM IST
Bihar Stampede: ঠাকুর দেখতে গিয়ে ভয়ংকর কাণ্ড, পদপিষ্ট হয়ে মৃত্যু শিশু-সহ ৩ জনের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিহারে দশেরার মেলায় ঠাকুর দেখতে গিয়ে ভয়ংকর পরিণতি। পদপিষ্ট হয়ে মৃত্যু হল ৩ জনের। এদের মদ্যে ২ মহিলা ও ১ শিশু। সোমবার সন্ধেয় বিহারের গোপালগঞ্জের ঘটনা। আহত হয়েছেন অনেকে। ফলে মৃতের সংখ্যা বাড়লেও অবাক হওয়ার কিছু নেই। দশরে উপলক্ষ্যে মেলার আয়োজন করা হয়েছিল গোপালগঞ্জে। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন-তালিবান মুলুকে অকাল দেওয়ালি, বিশ্বকাপে আফগান হামলায় দুরমুশ পাকিস্তান

স্থানীয় সূত্রে খবর, গোপালগঞ্জে রাজাদল পুজা প্যান্ডেলে কোনও পুলিসি প্রহরা ছিল না। আচমকাই প্রচুর মানুষ এসে পড়েন ঠাকুর দেখতে। তার ফলেই ওই পদপিষ্টের ঘটনা। জানা যাচ্ছে পুজো প্যান্ডেলের গেটে থেকে একটি শিশু ভিড়ের মধ্যে পড়ে যায়। তাকে উদ্ধার করতে ছোটেন কিছুলোক। তাকে উদ্ধারও করা হয়। কিন্তু তার মধ্যেই হুড়োহুড়িতে ওই পদপিষ্টের ঘটনা ঘটে যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.