নোট সংকটের মাঝে লক্ষাধিক টাকা নিয়ে বেপাত্তা অ্যাসিসটেন্ট ব্যাঙ্ক ম্যানেজার!

ATM লোড করার জন্য নিয়ে আসা হয়েছিল নতুন নোটের ৭ লক্ষ টাকা। কিন্তু সেই টাকা মোটেই ATM-এ গেল না। সব টাকা নিয়ে চম্পট দিল অ্যাসিসটেন্ট ব্যাঙ্ক ম্যানেজার। ঘটনাটি ঘটেছে মোহালিতে। ATM-এ ভরার জন্য নিয়ে আসা সমস্ত নতুন নোটের ৭ লক্ষ টাকা নিয়ে পালিয়ে গেল পাঞ্জাব-সিন্ধ ব্যাঙ্কের অ্যাসিসটেন্ট ব্যাঙ্ক ম্যানেজার।

Updated By: Nov 16, 2016, 10:06 AM IST
নোট সংকটের মাঝে লক্ষাধিক টাকা নিয়ে বেপাত্তা অ্যাসিসটেন্ট ব্যাঙ্ক ম্যানেজার!

ওয়েব ডেস্ক: ATM লোড করার জন্য নিয়ে আসা হয়েছিল নতুন নোটের ৭ লক্ষ টাকা। কিন্তু সেই টাকা মোটেই ATM-এ গেল না। সব টাকা নিয়ে চম্পট দিল অ্যাসিসটেন্ট ব্যাঙ্ক ম্যানেজার। ঘটনাটি ঘটেছে মোহালিতে। ATM-এ ভরার জন্য নিয়ে আসা সমস্ত নতুন নোটের ৭ লক্ষ টাকা নিয়ে পালিয়ে গেল পাঞ্জাব-সিন্ধ ব্যাঙ্কের অ্যাসিসটেন্ট ব্যাঙ্ক ম্যানেজার।

আরও পড়ুন ‘টাকা বদলালেই আঙুলে কালি দেওয়া হবে’, বললেন অর্থসচিব শক্তিকান্ত দাস

জানা গিয়েছে, মোহালির দেবারসি গ্রামে পাঞ্জাব-সিন্ধ ব্যাঙ্কের ATM-এ টাকা ভরার জন্য নতুন নোটের ৬ লক্ষ ৯৮ হাজার টাকা আসে ব্যাঙ্কের অ্যাসিসটেন্ট ব্যাঙ্ক ম্যানেজার তেজ প্রতাপ সিং ভাটিয়ার কাছে। সে সেই টাকা সকলের চোখে ধুলো দিয়ে নিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন নোট নিয়ে দুর্ভোগ কাটাতে SBI-এর নয়া পদক্ষেপ

FIR অনুযায়ী জানা গিয়েছে যে, টাকা নিয়ে চম্পট দেওয়া জন্য ওই ব্যক্তি কৌশল অবলম্বন করে। ATM-এর ইঞ্জিনিয়ার এবং নিরাপত্তারক্ষীদের সে এগিয়ে যেতে বলে এবং বলে যে সে একটা কাজ সেরে আসছে। কিন্তু ঘণ্টার পর ঘণ্টা কেটে গেলেও সে আর ফিরে আসেনি। ব্রাঞ্চ ম্যানেজার তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে তার নামে থানায় ডায়রি করেছেন। এখনও তার সন্ধান পাওয়া যায়নি।

.