উলফা যোগ অভিযোগে দেখলাই গগৈ নামে এক সন্দেহভাজনকে গ্রেফতার করল অসম পুলিস

দেখলাই গগৈকে এর আগেও উলফার লিঙ্কম্যান সন্দেহে গ্রেফতার করা হয়। পুলিস জানাচ্ছে, ঘটনার সময় ঢোলা সাদিয়া ব্রিজের কাছেই ছিলেন ওই ব্যক্তি। কালই  গ্রেফতার হওয়া  আলোচনা পন্থী উলফা নেতা মৃণাল হাজারিকার চোদ্দদিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত

Updated By: Nov 3, 2018, 02:27 PM IST
উলফা যোগ অভিযোগে দেখলাই গগৈ নামে এক সন্দেহভাজনকে গ্রেফতার করল অসম পুলিস
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: তিনসুকিয়ার খেরবাড়ি থেকে গ্রেফতার করা হল দেখলাই গগৈ নামে এক সন্দেহভাজনকে। মনে করা হচ্ছে ওই ব্যক্তির সঙ্গে উলফা জঙ্গি গোষ্ঠীর প্রত্যক্ষ যোগাযোগ রয়েছে। এমনটাই জানাচ্ছেন এসপি প্রশান্ত চাংমই।

দেখলাই গগৈকে এর আগেও উলফার লিঙ্কম্যান সন্দেহে গ্রেফতার করা হয়। পুলিস জানাচ্ছে, ঘটনার সময় ঢোলা সাদিয়া ব্রিজের কাছেই ছিলেন ওই ব্যক্তি। কালই  গ্রেফতার হওয়া  আলোচনা পন্থী উলফা নেতা মৃণাল হাজারিকার চোদ্দদিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।   তাকেও দফায় দফায় জেরা চালাচ্ছে পুলিস।   আটক আরেক নেতা জিতেন দত্তকে এই মুহূর্তে গুয়াহাটির পানবাজার থানায় নিয়ে এসে জেরা চালাচ্ছে পুলিশ । গতকাল গৌরিসাগরের পুলিশ  জিতেন দত্ত কে আটক করে। গ্রেফতার হওয়া মৃণাল হাজারিকার বিরুদ্ধে কিছুদিন আগেই গোসাইগাঁও  থানায় অভিযোগ দায়ের করে বাঙ্গালি টাইগার  সংগঠন। প্ররোচনা মূলক বক্তব্যের জন্যই মৃণালকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন- গুয়াহাটি থেকে শিলচর; বনধের প্রভাব সর্বাত্মক, পুড়ল উলফা নেতার কুশপুতুল

গতকাল রাতে হত্যাকাণ্ডের পর আজ দুপুরে তিনসুকিয়ায় ঘটনাস্থলে যান অসমের পূর্তমন্ত্রী তপন গগৈ। পুলিসি নিরাপত্তায় খামতি হল কেন? এ প্রশ্নের উত্তরে ঢোঁক গিললেন তিনি। অসমে বাঙালিদের শেষ করে উগ্রপন্থীরা মাথা চাড়া দিতে চাইছে। মন্তব্য অসম বেঙ্গল যুব ফেডারেশনের নেতা মৃণ্ময় দাসের। 

.