Drugs কেনার টাকা নেই, ৪০ হাজার টাকায় ছেলেকে বেচলেন বাবা! গ্রেফতার অভিযুক্ত

ছেলেকে ফিরে পেতে পুলিসের দ্বারস্থ হন শিশুটির মা। 

Updated By: Aug 8, 2021, 07:10 PM IST
Drugs কেনার টাকা নেই, ৪০ হাজার টাকায় ছেলেকে বেচলেন বাবা! গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: নেশায় চূর বাবা। ৪০ হাজার টাকায় বিক্রি করলেন আড়াই বছরের পুত্র সন্তানকে। অমানবিক এই ঘটনাটি ঘটেছে অসমের মরিগাঁও জেলায়। গ্রেফতার অভিযুক্ত। 

অসমের গুয়াহাটি থেকে ৮০ কিলোমিটার পূর্বে অবস্থিত মরিগাঁও জেলার লহরিঘাট গ্রাম। ওই গ্রামেই থাকেন আমিনুল ইসলাম ও রুকমিনা বেগম। দীর্ঘদিন ধরেই স্বামী আমিনুলের সঙ্গে রুকমিনার বিবাদ চলছিল। মাদক ব্যবসার সঙ্গে আমিনুলের যোগ থাকায়, তা নিয়ে অস্তুষ্ট ছিলেন স্ত্রী রুকমিনা। ঝামেলা করে বাপের বাড়ি চলে যান। জানা গিয়েছে, দিন কয়েক রুকমিনার বাপের বাড়িতে যান আমিনুল। বলেন, তাঁদের আড়াই বছরের ছেলের আধার কার্ড করাতে হবে। সেই অছিলায় ছেলেকে রুকমিনার থেকে নিয়ে আসেন আমিনুল। 

আরও পড়ুন: Tripura বিজেপির বাপের জাগীর নয়, আর ১৭-১৮ মাস, বিপ্লব দেবের কহানি খতম: Abhishek

আরও পড়ুন: I-Day: বিক্ষোভের শঙ্কায় স্বাধীনতা দিবসের আগে লালকেল্লায় দেওয়াল তুলছে পুলিস

অভিযোগ, এরপর বেশ কয়েকদিন কেটে গেলেও ছেলেকে নিয়ে ফেরেনি আমিনুল। সন্দেহ হওয়ায় খোঁজ নেন রুকমিনা। তিনি জানতে পারেন ৪০ হাজার টাকার বিনিময়ে, তাঁদের সন্তানকে বিক্রি করে দিয়েছেন তাঁর স্বামী। ৫ অগাস্ট পুলিসের দ্বারস্থ হন রুকমিনা বেগম। আমিনুলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিস।মরিগাঁওয়ের গরোইমারি থেকে তাঁদের সন্তানকে উদ্ধার করেন তদন্তকারীরা। জানা যায়, সেখানকার বাসিন্দা সাজিদা বেগমের কাছে ৪০ হাজার টাকার বিনিময়ে ছেলেকে বেছে দিয়েছিলেন আমিনুল। এরপর আমিনুল এবং সাজিদাকে গ্রেফতার করে পুলিস। 

.