Himanta Biswa Sarma: জেলবন্দি অমৃতপাল সহযোগীদের উপরে অত্যাচার হলে কাপালে দুঃখ আছে, হুঁশিয়ারি অসমের মুখ্যমন্ত্রীকে

Himanta Biswa Sarma: হিমন্ত বিশ্বশর্মা তাঁকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ তুলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আপ প্রধান বলেন, গত কয়েকদিন ধরেই হিমন্ত বিশ্বশর্মা আমাকে হুমকি দিচ্ছেন উনি আমাকে গ্রেফতার করবেন

Updated By: Apr 2, 2023, 05:40 PM IST
Himanta Biswa Sarma: জেলবন্দি অমৃতপাল সহযোগীদের উপরে অত্যাচার হলে কাপালে দুঃখ আছে, হুঁশিয়ারি অসমের মুখ্যমন্ত্রীকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসমের মুখ্যমন্ত্রীকে দেওয়া হল হুঁশিয়ারি। সেই হুমকি এল শিখ সংগঠনের কাছ থেকে। শিখ ফর জাস্টিস(এসএফজে) এর সদস্য গুরপাতাওয়ান সিং পান্নুর তরফে একটি হুমকি ফোন এল অসমের এক সাংবাদিকের কাছে। 

আরও পড়ুন-'জ্য়োতিবাবুর কোটায় ডাক্তার হয়েছেন সিপিএম নেতার ছেলে, চাকরি পেয়েছেন সুজনের স্ত্রী', বিস্ফোরক উদয়ন

ওই ফোনে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলা হয়, খালিস্থানপন্থি বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে অসম পুলিস। তাদের উপরে অত্যাচার চলছে। খুব ভালো করে শুনে রাখুন, লড়াইটা খালিস্তানপন্থী শিখ ও ভারতের শাসনের মধ্যে। এই হিংসার মধ্যে আপনি পড়বেন না শর্মাজি। খালিস্থানি রেফারেন্ডামে মাধ্যমে শান্তিপূর্ণ উপায়ে আমরা ভারত থেকে খালিস্তানকে আলাদা করতে চাইছি। ডিব্রুগড় জেলে আট ৬ জনের উপরে যদি অত্যাচার হয় তাহলে তার দায় আপনার উপরে বর্তাবে। 

উল্লেখ্য, খালিস্তানি জঙ্গি অমৃতপালের খোঁজে গোটা পঞ্জাব তোলপাড় করেছে পুলিস। কিন্তু তার টিকি ছুঁতে পারেনি। শোনা যাচ্ছে দিল্লি হয়ে সে নাকি নেপালে পালিয়েছে। পঞ্জাব পুলিসে অমৃতপালকে ধরতে দেশের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েছে। সেই সূত্রে ধরপাকড় চলছে দেশের বিভিন্ন প্রান্তেই।

এদিকে, হিমন্ত বিশ্বশর্মা তাঁকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ তুলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আপ প্রধান বলেন, গত কয়েকদিন ধরেই হিমন্ত বিশ্বশর্মা আমাকে হুমকি দিচ্ছেন উনি আমাকে গ্রেফতার করবেন। কেন গ্রেফতারের হুমকি? আমি কি কোনও জঙ্গি? আপনি অসমের মুখ্যমন্ত্রী হয়েছেন কিন্তু অসমের সংস্কৃতি আত্মস্থ করতে পারেননি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.