মানব পাচারে অভিযুক্তের সঙ্গে এক ফ্রেমে কেজরিওয়াল!

মানব পাচারে অভিযুক্ত প্রভা মুন্নি গ্রেফতার হওয়ার পর দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর ছবি ভাইরাল।  

Updated By: Sep 25, 2018, 09:04 PM IST
মানব পাচারে অভিযুক্তের সঙ্গে এক ফ্রেমে কেজরিওয়াল!

নিজস্ব প্রতিবেদন: মানব পাচারে অভিযুক্তের সঙ্গে অরবিন্দ কেজরিওয়ালের ছবি রাজধানীতে শুরু হয়েছে বিতর্ক। কেজরিওয়াল ও মানব পাচারে অভিযুক্ত প্রভার মু্ন্নির ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দুজনকে হাসিমুখে পাশাপাশি বসে থাকতে দেখা গিয়েছে এই ছবিতে।  

৫ বছর পর গা ঢাকা দিয়ে থাকার পর দিন কয়েক আগে মানব পাচারে অভিযুক্ত প্রভা মুন্নির নাগাল পেয়েছে পুলিস। নয়াদিল্লির পঞ্জাবি বাগ থেকে মুন্নিকে গ্রেফতার করা হয়েছে। 

নিজের স্বেচ্ছাসেবী সংস্থার আড়ালে মানব পাচার করার অভিযোগ ওঠে প্রভা মুন্নির বিরুদ্ধে। চাকরি দেওয়ার নাম করে ঝাড়খণ্ডের ঝাড়খণ্ডের মহিলাদের পাচার করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। তাঁদের চাকরি দেওয়ার নামে তাঁদের দিল্লি আনা হত। তারপর তাঁদের বিক্রি করে দিত প্রভার দলবদল। অভিযোগ ওঠার পর বেপাত্তা হয়ে গিয়েছিল প্রভা মুন্নি। তাঁর খোঁজ দিতে পারলেন ২৫ হাজার টাকার পুরস্কার ঘোষণা করে ঝাড়খণ্ড পুলিস। উল্লেখ্য, ২০১৩ সাল থেকে গা ঢাকা দিয়েছিলেন প্রভা মুন্নি।  

প্রভা মুন্নিকে ট্রানজিট রিম্যান্ডে হেফাজতে নিয়েছে ঝাড়খণ্ড পুলিস। প্রভার মানবপাচার চক্রে শিকার হয়েছিল কতজন মহিলা, তা জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

এই প্রভা মুন্নির সঙ্গের দিল্লির মুখ্যমন্ত্রীর ছবি নিয়ে শোরগোল শুরু হয়েছে রাজধানীতে। বিজেপি প্রশ্ন তুলেছে, প্রভা মুন্নির সঙ্গে কী সম্পর্ক কেজরিওয়াল? কীভাবে তিনি মুখ্যমন্ত্রীর এতটা ঘনিষ্ঠ হলেন? এব্যাপারে অবশ্য এখনও আপের তরফে কোনও বিবৃতি মেলেনি। টুইটারেও প্রতিক্রিয়া দেননি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কিন্তু বিষয়টি নিয়ে আগামিদিনে বিরোধীরা যে আপের বিরুদ্ধে সুর চড়াতে চলেছে তা স্পষ্ট। 
 আরও পড়ুন- রাখঢাক নয়, এবার কপালে চন্দন লেপে হিন্দুত্বের পথে রাহুল, উঠল 'ব্যোম ব্যোম' ধ্বনি          

.