শুভেচ্ছা ব্যানারে লুক চেঞ্জ কেজরিওয়ালের, মাফলারের বদলে খাদি জ্যাকেটে অরবিন্দ

রামলীলা ময়দানে বিক্ষোভ মঞ্চ থেকে বিপুল ভোটে জিতে ক্ষমতায় আসা। সিগনেচার স্টাইলেই পরিচিত অরবিন্দ কেজরিওয়াল। তিনি মাফলার ম্যান। সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগও তৈরি হয়েছে মাফলারম্যান নামে। সেই পরিচয় থেকে বেরিয়ে এসে শপথ গ্রহণের আগে লুক চেঞ্জ করলেন কেজরিওয়াল। রামলীলা ময়দানে শপথ গ্রহণ অনুষ্ঠানের আমন্ত্রণ ব্যানারে কেজরিওয়ালের গলায় নেই মাফলার। নেই পরিচিত সোয়েটারও। শার্টের ওপর খাদি জ্যাকেটে কেজরিওয়াল শুভেচ্ছা জানাচ্ছেন দিল্লিবাসীকে।

Updated By: Feb 14, 2015, 12:41 PM IST
শুভেচ্ছা ব্যানারে লুক চেঞ্জ কেজরিওয়ালের, মাফলারের বদলে খাদি জ্যাকেটে অরবিন্দ

ওয়েব ডেস্ক: রামলীলা ময়দানে বিক্ষোভ মঞ্চ থেকে বিপুল ভোটে জিতে ক্ষমতায় আসা। সিগনেচার স্টাইলেই পরিচিত অরবিন্দ কেজরিওয়াল। তিনি মাফলার ম্যান। সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগও তৈরি হয়েছে মাফলারম্যান নামে। সেই পরিচয় থেকে বেরিয়ে এসে শপথ গ্রহণের আগে লুক চেঞ্জ করলেন কেজরিওয়াল। রামলীলা ময়দানে শপথ গ্রহণ অনুষ্ঠানের আমন্ত্রণ ব্যানারে কেজরিওয়ালের গলায় নেই মাফলার। নেই পরিচিত সোয়েটারও। শার্টের ওপর খাদি জ্যাকেটে কেজরিওয়াল শুভেচ্ছা জানাচ্ছেন দিল্লিবাসীকে।

তবে ব্যানারে এই ছবি থাকলেও মূল অনুষ্ঠানে কিন্তু নিজের পরিচিত লুকেই ফিরলেন কেজরি। সকাল থেকেই গভীর জ্বর। সেইসঙ্গেই কাশি। তাই নীল রাজধানীর ঠান্ডা উপেক্ষা না করে নীল সোয়েটার, মাফলার গলায় রামলীলা ময়দানে পৌঁছলেন আপ সুপ্রিমো। রামলীলা ময়দানে তাকে স্বাগত জানাতে তৈরি দিল্লিবাসী।

গত বছর ১৪ ফেব্রুয়ারি ৪৯ দিন পর মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছিলেন কেজরিওয়াল। আজ ঠিক এক বছর পর দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন তিনি।

.