জনসভায় আক্রান্ত অরবিন্দ কেজরিওয়াল

প্রশান্ত ভূষণের পর এবার অরবিন্দ কেজরিওয়াল। ফের আক্রান্ত হলেন টিম আন্নার এক সদস্য। মঙ্গলবার সন্ধ্যায় লখনউয়ে এক জনসভায় গাড়ি থেকে নামার পর কেজরিওয়ালের উদ্দেশ্যে জুতো ছোঁড়েন এক যুবক।

Updated By: Oct 18, 2011, 09:32 PM IST

প্রশান্ত ভূষণের পর এবার অরবিন্দ কেজরিওয়াল। ফের আক্রান্ত হলেন টিম আন্নার এক সদস্য। মঙ্গলবার সন্ধ্যায় লখনউয়ে এক জনসভায় গাড়ি থেকে নামার পর কেজরিওয়ালের উদ্দেশ্যে জুতো ছোঁড়েন এক যুবক। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিস। দুর্নীতির বিরুদ্ধে মুখ না খুলে দেশের মানুষকে খেপিয়ে তুলছেন কেজরিওয়াল। সেকারণেই তিনি জুতো ছুঁড়েছেন বলে দাবি ওই যুবকের।

লখনউয়ের ঝুলেলাল পার্ক। মঙ্গলবার সন্ধেয় এখানেই জনসভায় ভাষণ দেওয়ার জন্য হাজির হয়েছিলেন টিম আন্নার অন্যতম সদস্য অরবিন্দ কেজরিওয়াল। গাড়ি থেকে নামার পর সভাস্থলের দিকে এগোতেই ঘটে যায় বিপত্তি। এক যুবক কেজরিওয়ালকে লক্ষ্য করে জুতো ছোঁড়েন। পিছন থেকে তাঁকে আঘাত করারও চেষ্টা হয়। মুহূর্তের মধ্যে হুলস্থূল বেধে যায় গোটা এলাকায়। সভায় উপস্থিত স্বেচ্ছাসেবীরা ঘিরে ফেলেন ওই যুবককে মারতে শুরু করেন। অবশেষে তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। ওই যুবকের বাড়ি উত্তরপ্রদেশের জালান জেলায়। নাম জীতেন্দ্র পাঠক। দুর্নীতি ইস্যুতে দেশের মানুষকে বিভ্রান্ত করার চেষ্টার জন্যই কেজরিওয়ালকে জুতো ছুঁড়েছেন বলে জানিয়েছে জীতেন্দ্র। এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে টিম আন্না। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন টিম আন্নার অন্য সদস্য কিরণ বেদী। এর
আগে টিম আন্নার সদস্য তথা বিশিষ্ট আইনজীবী প্রশান্ত ভূষণের ওপর হামলা হয়। কাশ্মীর প্রসঙ্গে বিতর্কিত মন্তব্যের জন্য সুপ্রিম কোর্টে প্রশান্ত ভূষণের চেমাবারে ঢুকে তাঁর ওপর হামলা হামলা চালায় তিন যুবক।

.