এবার রাহুল গান্ধীকে এভাবেই আক্রমণ অরবিন্দ কেজরিওয়ালের!

নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একযোগে পথে নেমেছিলেন তিনি। সভাও করেছিলেন। সাধারণ মানুষের হয়েও চেঁচিয়েছিলেন। সেদিন সরাসরি সঙ্গে দেখা না গেলেও, এই ইস্যুতে নৈতিক সমর্থন ছিল কংগ্রেসের। কিন্তু আজ যা হল তাতে রাজনৈতিক বিশ্লেষকদের কাছে গেল অন্য বার্তা।   

Updated By: Dec 14, 2016, 09:07 PM IST
এবার রাহুল গান্ধীকে এভাবেই আক্রমণ অরবিন্দ কেজরিওয়ালের!

ওয়েব ডেস্ক : নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একযোগে পথে নেমেছিলেন তিনি। সভাও করেছিলেন। সাধারণ মানুষের হয়েও চেঁচিয়েছিলেন। সেদিন সরাসরি সঙ্গে দেখা না গেলেও, এই ইস্যুতে নৈতিক সমর্থন ছিল কংগ্রেসের। কিন্তু আজ যা হল তাতে রাজনৈতিক বিশ্লেষকদের কাছে গেল অন্য বার্তা।   

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দুর্নীতিবাজ বলে দাবি করেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী। তাঁর কাছে মোদীর একাধিক দুর্নীতির প্রমাণ রয়েছে বলেও দাবি করে তিনি। তবে, তা কোনও ভাবেই সংসদে পেশ করতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ রাহুলের। অন্যদিকে, রাহুলের মন্তব্যকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে বিজেপি। এই পরিস্থিতিতে এবার রাহুল গাঁধীকে নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

আরও পড়ুন- 'রাহুলের অভিযোগ ভিত্তিহীন', দাবি বিজেপি-র

আজ টুইটারে তিনি প্রশ্ন তোলেন, "যদি রাহুল গান্ধীর কাছে নরেন্দ্র মোদীর ব্যক্তিগত দুর্নীতির কোনও প্রমাণ সত্যিই থেকে থাকে, তাহলে কেন তিনি সংসদের বাইরে তা প্রকাশ করছেন না?"

তাঁর দাবি, কংগ্রেস ও বিজেপি যতই নিজেদের মধ্যে দূরত্ব দেখাক না কেনও এভাবেই একে অপরের বিরুদ্ধে ‘ফ্রেন্ডলি ম্যাচ’ খেলে চলেছে।

.