জি নিউজের মাধ্যমে আফ্রিদিকে বিয়ের প্রস্তাব আরশির, রাধে মাকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য

শাহিদ আফ্রিদির সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ করে শিরোনামে এসেছেন আরশি খান। এবার জি নিউজকে দেওয়া সাক্ষাত্কারে আফ্রিদিকে সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন আরশি। জি নিউজকে দেওয়া সাক্ষাত্কারে আরশির বিশেষ কিছু বক্তব্য-

Updated By: Sep 11, 2015, 03:05 PM IST
জি নিউজের মাধ্যমে আফ্রিদিকে বিয়ের প্রস্তাব আরশির, রাধে মাকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য

ওয়েব ডেস্ক: শাহিদ আফ্রিদির সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ করে শিরোনামে এসেছেন আরশি খান। এবার জি নিউজকে দেওয়া সাক্ষাত্কারে আফ্রিদিকে সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন আরশি। জি নিউজকে দেওয়া সাক্ষাত্কারে আরশির বিশেষ কিছু বক্তব্য-

"শাহিদ আফ্রিদিকে ভালাবাসি, আর শাহিদও আমাকে ভালবাসে। লোকে আমাদের নিয়ে কথা বলছিল, সংবাদপত্রে খবর ছাপা হচ্ছিল। তাই আমি এই ব্যাপারে টুইট করেছি।"

"ভালবাসলে ভয় কীসের..পাকিস্তানের সংবাদপত্রে তো শাহিদ আরশিকে বিয়ে করতে চান বলে খবর প্রকাশিত হয়েছে।"

"ইনশা আল্লাহ খুব তাড়াতাড়ি এরকমই হবে..."

"টুইট করার পর থেকে ওর সঙ্গে কথাতো হয়নি, কিন্তু শাহিদও এটাই চায়...আর আমার টুইটের উত্তর এখনও আসেনি, এলে সবার আগে মিডিয়া জানতে পারবে.."

"জি নিউজের মাধ্যমে আমি শাহিদকে বিয়ের প্রস্তাব দিচ্ছি.."

রাধে মা প্রসঙ্গে আরশি বলেন-

"ওনার বিজনেস ম্যানেজার আমাকে ওনার সঙ্গে দেখা করতে নিয়ে গিয়েছিলেন..আর উনি আমাকে বলেছিলেন যে এই ধরণের মেয়েদের উনি হাই প্রোফাইল লোকেদের কাছে সেক্সের জন্য পাঠান যাতে নিজের কাজ হাসিল করতে পারেন।"

"বিভিন্ন ধরণের চাহিদা থাকে, সেই অনুযায়ী মহিলাদের বেছে পাঠানো হয়।"

"রাধে মা সেক্স র‌্যাকেট চালান, এই কাজের জন্য সঞ্জীব গুপ্তার সঙ্গে হাত মিলিয়েছন উনি..ওনার সব টাকা সঞ্জীবের কাছে রয়েছে..তল্লাসি হওয়া উচিত্.."

"শাহিদ আফ্রিদির সঙ্গে হোটেলের ঘরে সেক্স করেছেন, শাহিদের জন্য নগ্নও হতে পারেন, এমন সব চাঞ্চল্যকর মন্তব্য করে এর মধ্যেই বিতর্কের কেন্দ্রে আরশি।"

 

.