Madhya Pradesh: বাবা-মাকে জোর করে প্রস্রাব খাওয়াল সেনা জওয়ান, সঙ্গে মারধরও...

Madhya Pradesh Case of Army Jawan: অমানবিক! মধ্যপ্রদেশের ভোপালে সেনা জওয়ান ছেলের হাতে নিগৃহীত হয়েছেন বৃদ্ধ মা-বাবা! তাজ্জব!

Updated By: Dec 14, 2023, 05:20 PM IST
Madhya Pradesh: বাবা-মাকে জোর করে প্রস্রাব খাওয়াল সেনা জওয়ান, সঙ্গে মারধরও...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘটনাস্থল মধ্যপ্রদেশ, ভোপাল। জানা গিয়েছে, সেখানে সেনা জওয়ান ছেলের হাতে নিগৃহীত হয়েছেন বৃদ্ধ মা-বাবা। গুণধর এই সেনা জওয়ানের নাম প্রভু সূর্যবংশী। তাঁর বাবা বছরপঁচাত্তরের মলুকচাঁদ সূর্যবংশী, মা মঙ্গলি বাই। অভিযোগ, বয়স্ক বাবা-মাকে প্রস্রাব খেতে বাধ্য করেন প্রভু, পাশাপাশি চলে তাঁদের মারধর করাও। আহত অবস্থায় বাবা-মাকে হাসপাতালেও ভর্তি করাতে হয়। পুলিসে অভিযোগও জানানো হয়েছে।

আরও পড়ুন: Ram Mandir | Ram Temple: অযোধ্যার রামমন্দিরের জন্য ভগবান রামের মূর্তি গড়ছেন বাংলার মুসলিম শিল্পী...

ভোপালের বেতুল জেলা সদর থেকে ৬০ কিলোমিটার দূরে মুলতাই থানার তেমঝিরা গ্রামের ঘটনা। গত ১০ ডিসেম্বরে প্রভু ছুটিতে বাড়ি আসেন। দিনটি ছিল রবিবার। অভিযোগ, ওই দিনই রাতে মদ্যপ অবস্থায় তিনি বাবা-মায়ের উপর অত্যাচার শুরু করেন।

অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত প্রভু সূর্যবংশীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ২৯৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়। জানানো হয়েছে, অভিযুক্তের অভিযোগ প্রমাণিত হলে তাঁর কঠিন শাস্তি হতে পারে। কিন্তু ঠিক কী কারণে ওই জওয়ান বাবা মায়ের সঙ্গে এমন ব্যবহার করলেন, সেটা জানা যায়নি।

আরও পড়ুন: Parliament Attack: সংসদে হামলার সময়ও বুক চিতিয়ে দাঁড়িয়ে, নির্ভীক নেতা রাহুল!

জানা গিয়েছে, কয়েকজন প্রত্যক্ষদর্শীও ছিলেন। তাঁরা মূলত প্রতিবেশী। এবং তাঁরা সূর্যকে নিবৃত্ত করার চেষ্টা করেন। করতে সফল হন না। পরে তাঁদেরই সাহায্যে বাবা-মা পুলিসে অভিযোগ জানাতে সক্ষম হন। এবং পুলিস ঘটনার তদন্তে নামে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.