আরজেডি জেতার পর দেশবিরোধী স্লোগান অররিয়ায়, গ্রেফতার ২

অররিয়ায় আরজেডি জেতার পর  সমর্থকদের উচ্ছ্বাসের ভিডিও ভাইরাল। ভারতবিরোধী স্লোগান দেওয়ার অভিযোগ।  

Updated By: Mar 16, 2018, 03:56 PM IST
আরজেডি জেতার পর দেশবিরোধী স্লোগান অররিয়ায়, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন: অররিয়া লোকসভা কেন্দ্রে আরজেডি প্রার্থী জেতার পর দেশবিরোধী স্লোগান দেওয়ার অভিযোগে দুই অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের নাম সুলতান আজমি ও শেহজাদ। বাকিদের খোঁজ চলছে।

অররিয়া লোকসভা কেন্দ্রে বিজেপিকে মাত দিয়েছেন আরজেডি প্রার্থী সরফরাজ আলম। তাঁর জয়ের পর দেশবিরোধী স্লোগান দেওয়া হয়েছে বলে পুলিসে অভিযোগ করেন বিজেপির পরাজিত প্রার্থী প্রদীপ কুমার সিং। তাঁর অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।  

আরও পড়ুন- শুধু নীরব মোদী, বিজয় মালিয়াই নন, দেশ ছেড়ে পালিয়েছেন ৩১ জন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে, আরজেডি প্রার্থী সরফরাজ আলম জেতার পর 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান দিচ্ছে এক দল যুবক। ভিডিওটির সত্যতা নিয়ে সংশয় ছিল। ভিডিওটিকে ভুয়ো  বলে দাবি করেন আরজেডি সরফরাজ আলম। তবে বিহার পুলিস জানিয়েছে, ভিডিওটি সত্য। সরফরাজ আলমের গ্রামে তোলা হয়েছিল সেটি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যারা শেয়ার করছেন, তাঁদেরও গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিস।         

গোটা ঘটনায় রাজনৈতিক ফায়দা তুলতে চাইছে বিজেপি। গেরুয়া শিবিরের সাংসদ গিরিরাজ সিং বলেন, ''অররিয়া সন্ত্রাসবাদের আখড়া হয়ে উঠছে। এটা বিহারের জন্য নয়, বরং গোটা দেশের পক্ষে বিপজ্জনক।'' আর এক বিজেপি সাংসদ গোপাল নারায়ণ সিংয়ের কথায়, ''কিষানগঞ্জ, কাটিয়ার ও অররিয়া আস্তে আস্তে পাকিস্তানে পরিণত হচ্ছে। ভোটব্যাঙ্কের রাজনীতি করতে গিয়ে দেশকে ধ্বংসের মুখে ঠেলে দেওয়া হচ্ছে।'' 

আরও পড়ুন- টিডিপি এনডিএ ছাড়ার পরও সংখ্যার অঙ্কে স্বস্তিতে বিজেপি

  

 

 

.