হিন্দুদের স্বার্থ দেখে না বিজেপি, বিবেক তিওয়ারি হত্যাকাণ্ডে নিয়ে মন্তব্য কেজরির

শনিবার রাত দেড়টা নাগাদ লখনউয়ের গোমতী নগরে পুলিসের গুলিতে খুন হন অ্যাপেলর সেলস ম্যানেজার বিবেক তিওয়ারি

Updated By: Sep 30, 2018, 12:34 PM IST
হিন্দুদের স্বার্থ দেখে না বিজেপি, বিবেক তিওয়ারি হত্যাকাণ্ডে নিয়ে মন্তব্য কেজরির

নিজস্ব প্রতিবেদন: লখনউয়ে অ্যাপেলের সেলস ম্যানেজার বিবেক তিওয়ারি হত্যাকাণ্ডে নতুন মাত্রা যোগ করলেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির মুখ্যমন্ত্রীর অভিযোগ, হিন্দুদের স্বার্থ রক্ষা করছে না বিজেপি।

শনিবার গভীর রাতে লখনউয়ের গোমতী নগরে পুলিসের গুলিতে খুন হন বিবেক তিওয়ারি। ওই ঘটনার পর তদন্ত নিয়ে তোলপাড় শুরু হয়েছে রাজ্যজুড়ে। এরমধ্যেই তদন্ত নিয়ে প্রশ্ন তুলেছেন কেজরিওয়াল। টুইটারে কেজরির দাবি ‘উত্তরপ্রদেশ সরকার হিন্দুদের স্বার্থ দেখে না। বিবেক তিওয়ারি হিন্দু হলেও নয়। বিজেপি হিন্দুদের স্বার্থ রক্ষা করে না।‘

আরও পড়ুন-মার্কিন নিষেধাজ্ঞার সম্ভাবনা! রাশিয়ার এস-৪০০ ক্ষেপণাস্ত্র কেনার চুক্তি করছে ভারত

কেজরিওয়ালের আগে বিবেক তিওয়ারি হত্যাকাণ্ডের তদন্তে রাজ্য সরকারের ভূমিকা নিয়ে কটাক্ষ করেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। তিনি দাবি করেন, আগে ঘটনার দায় নিয়ে পদত্যাগ করুন যোগী আদিত্যনাথ। উত্তরপ্রদেশ থেকে এনকাউন্টারের আতঙ্ক দূর হবে না যতক্ষণ পর্যন্ত না বিবেক তিওয়ারি হত্যাকাণ্ডের তদন্ত কোনও বিচারপতিকে দিয়ে না করা হয়।

এদিকে, শনিবারই বিবেক তিওয়ারির পরিজনদের সমস্ত দাবিদাওয়া মেনে নিল যোগী সরকার। বিবেক তিওয়ারির পরিবারকে ২৫ লক্ষ টাকার ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছে জেলাপ্রশাসন। এমনকি পরিজনরা ঘটনার সিবিআই তদন্ত চাইলেও রাজি সরকার।

উত্তরপ্রদেশ পুলিসের বিরুদ্ধে কারণ-অকারণে গুলি চালানোর অভিযোগ উঠেছে। বেশ কয়েকটি এনকাউন্টারের ঘটনাও ঘটেছে। এনিয়ে ইতিমধ্যেই কঠাগড়ায় উত্তরপ্রদেশ সরকার। তবে বিবেক হত্যাকাণ্ডে যোগী আদিত্যনাথ দাবি করেছেন, ''এই ঘটনাটি এনকাউন্টার নয়। তদন্ত হবে। দরকারে সিবিআইকে দিয়েও তদন্ত করানো হবে''।

আরও পড়ুন-সুনামির গ্রাসে স্বজনহারা ইন্দোনেশিয়া, মৃত বেড়ে দাঁড়াল ৪২০

উল্লেখ্য, শনিবার রাত দেড়টা নাগাদ লখনউয়ের গোমতী নগরে পুলিসের গুলিতে খুন হন অ্যাপেলর সেলস ম্যানেজার বিবেক তিওয়ারি। এদিন iPhone XS and XS Max এর লঞ্চের পর বাড়ি ফিরছিলেন বিবেক। পথে গোমতী নগরের কাছে তাকে থামতে বলে পুলিস। তিনি গাড়ি না থামালে তাকে লক্ষে করে গুলি চালান কনস্টেবল প্রশান্ত চৌধুরি। এমনটাই দাবি করেছেন বিবেকের সহকর্মী সানা খান। গুলি লাগার পর বিবেকের গাড়ি একটি পিলারে ধাক্কা মারে। তার পরেই তার মৃত্যু হয়।

.