Anubrata Mandal: আইনজীবী শুধুই 'দর্শক'! গোরুপাচারের টাকা কোথায় গিয়েছে, আজ ফের জেরা অনুব্রতকে

Anubrata Mandal:সায়গল হোসেন পুলিসের কনস্টেবল হলেও তার বিপুল সম্পত্তির হদিস পাওয়া গিয়েছে। এদের সবাইকে জেরা করে যার নাম উঠে আসছে তিনি হলেন অনুব্রত মণ্ডল। এবার অনুব্রত মণ্ডলের মুখ থেকেই সেই কথা শুনতে চাইছে ইডি। 

Updated By: Mar 9, 2023, 11:40 AM IST
Anubrata Mandal: আইনজীবী শুধুই 'দর্শক'! গোরুপাচারের টাকা কোথায় গিয়েছে, আজ ফের জেরা অনুব্রতকে

জ্যোতির্ময় কর্মকার: বহুকাঠখড় পুড়িয়ে অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে যেতে পেরেছে ইডি। এখন গোরুপাচারের টাকা কোথায় গিয়েছে তা জানতে মরিয়া ইডি। অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে ৬ সদস্যের একটি টিম গঠন করছে ইডি। গতকালের পর আজও তাঁকে দফায় দফায় জেরা করার কথা।

আরও পড়ুন-মিস্টার ইন্ডিয়া থেকে রাম লক্ষ্ণণ, জানুন অভিনেতা সতীশ কৌশিকের ৫ চরিত্র সম্পর্কে  

ইডি সূত্রে খবর, আজ সকাল দশটা থেকে অনুব্রতকে ফের জেরা শুরু কথা। দিল্লিতে নিয়ে গিয়ে জেরায় অনুব্রতর কাছ থেকে নতুন কোনও তথ্য পাওয়ার চেষ্টা করেছে ইডি, এমনটা নয়। তাঁর বিরুদ্ধে যা যা অভিযোগ, তথ্য তা ইতিমধ্যেই ইডির হাতে চলে এসেছে। এবার চাই প্রমাণ। কারণ তা ছাড়া আদালতে তা দাঁড়াবে না। এখন অনুব্রত মণ্ডল তাঁর বিরুদ্ধে অভিযোগ স্বীকার করলেই আদালতে তা গ্রাহ্য হবে।

অনুব্রতর বিরুদ্ধে তদন্তে যে টিম গঠন করা হয়েছে তারা গোরুপাচার ও লটারিকাণ্ডের তদন্ত করছে। হঠাত্ করে অনুব্রত মণ্ডল ও তার বাড়ির লোকজন যে লটারি জিতছিলেন সেই টাকার উত্স কী? গোরু পাচারের টাকা লটারির মাধ্যমেই কি সাদা করার চেষ্টা হচ্ছিল। এটাই এখন ইডির জানার বিষয়। এনিয়ে আগেও জেরা হয়েছে। এনিয়ে অনুব্রতর গাড়ির চালক, তাঁর ঘনিষ্ঠ চালকল মালিক, পাথার খাদান মালিককে জেরা করা হয়েছে। এর পাশাপাশি জেরা করা হয়েছে তা মেয়ে সুকন্যা মণ্ডল ও দেহরক্ষী সায়গল হোসেনকে।

সায়গল হোসেন পুলিসের কনস্টেবল হলেও তার বিপুল সম্পত্তির হদিস পাওয়া গিয়েছে। এদের সবাইকে জেরা করে যার নাম উঠে আসছে তিনি হলেন অনুব্রত মণ্ডল। এবার অনুব্রত মণ্ডলের মুখ থেকেই সেই কথা শুনতে চাইছে ইডি। আজ দিনটি অত্যান্ত গুরুত্বপূর্ণ ইডির কাছে। কারণ আজকের গোটা দিনটা পাওয়া যাচ্ছে জেরার জন্য। মাঝে আধঘণ্টার জন্য থাকতে পারবেন তাঁর আইনজীবী। কিন্তু তাঁকে এমন এক দূরত্ব রাখা হবে যেখান থেকে তিনি কিছুই শুনতে পাবেন না। অনুব্রতকে জেরা করার বিষয়টি ভিডিয়ো রেকর্ড করা হবে। তার কারণ অনুব্রতর অসুস্থতা। ফলে আজকের দিনটি ইডির কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.