Tirupati Temple: তিরুপতি মন্দিরের প্রসাদী লাড্ডুতে পশুর চর্বি! তোলপাড় অন্ধ্রপ্রদেশ

Tirupati Temple: চন্দ্রবাবুর পাশাপাশি পুর্ববর্তী  সরকারকে নিশানা করেন রাজ্যের তথ্য প্রযুক্তি মন্ত্রী নারা লোকেশ। এক্স মাধ্যমে তিনি লেখেন, ভেঙ্কটেশ্বর মন্দির অত্যন্ত পবিত্র একটি মন্দির। শুনে অবাক হয়ে যাচ্ছি যে তিরুপতির প্রসাদী লাড্ডুতে পশুর চর্বি মেশানো হত

Updated By: Sep 19, 2024, 11:19 AM IST
Tirupati Temple: তিরুপতি মন্দিরের প্রসাদী লাড্ডুতে পশুর চর্বি! তোলপাড় অন্ধ্রপ্রদেশ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মারাত্মক অভিযোগ আনলেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। পূর্ববর্তী ওয়াইএসআর কংগ্রেসকে নিশানা করে চন্দ্রবাবু বলেন, আগের সরকারের আমলে তিরুপতি মন্দিরের প্রসাদী লাড্ডু তৈরি হত অত্যন্ত নিম্মামনের উপকরণ দিয়ে। শুধু তাই নয় এতে মেশানো হতো পশুর চর্বি।

আরও পড়ুন-'সেই রাতে' কী হয়েছিল, আরজি কর-কাণ্ডে এবার মিনাক্ষীকে তলব সিবিআইয়ের

অমরাবতীতে এনডিএ বিধায়করদের এক বৈঠকে চন্দ্রবাবু বলেন, ওরা তিরুমালার লাড্ডুও তৈরি করত নিম্নমানের সামগ্রী দিয়ে। ওরা ঘিয়ের বদলে পশুর চর্বিও ব্যবহার করত। এখন শুদ্ধ ঘি ব্য়বহার করা হয় এমনকি সব সামগ্রী শুদ্ধ করা হয়।

চন্দ্রবাবুর পাশাপাশি পুর্ববর্তী  সরকারকে নিশানা করেন রাজ্যের তথ্য প্রযুক্তি মন্ত্রী নারা লোকেশ। এক্স মাধ্যমে তিনি লেখেন, ভেঙ্কটেশ্বর মন্দির অত্যন্ত পবিত্র একটি মন্দির। শুনে অবাক হয়ে যাচ্ছি যে তিরুপতির প্রসাদী লাড্ডুতে পশুর চর্বি মেশানো হত।

অন্যদিকে, এনিয়ে সরব ওয়াইএসআর কংগ্রেসও। দলের তরফে বলা হয় চন্দ্রবাবুর অভিযোগ অত্যন্ত দুর্ভাগ্যজনক। উনি রাজনৈতিক লাভের জন্য এরকম মারাত্মক অভিযোগ করছেন। দলের লোকসভা সাংসদ শুভা রেড্ডি বলেন, তিরুপতি মন্দিরের পবিত্রতা নষ্ট করেছেন চন্দ্রবাবু নাইডু। কোটি কোটি হিন্দুর ভাবাবেগে আঘাত করেছেন চন্দ্রবাবু। অত্যন্ত গুরুতর অভিযোগ করেছেন চন্দ্রবাবু।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.