Amritpal Singh Arrest: আত্মসমর্পণ নয়, পুলিসি অভিযানেই গ্রেফতার অমৃতপাল; জানালেন পঞ্জাবের আইজিপি

Amritpal Singh News: অমৃতপাল সিংয়ের আত্মসমর্পণের খবর প্রত্যাখ্যান করেছে পঞ্জাব পুলিস। অমৃতপাল সিংকে গ্রেফতারের ঘটনায় বড়সড় প্রকাশ করেছে পুলিস।

Updated By: Apr 23, 2023, 11:04 AM IST
Amritpal Singh Arrest: আত্মসমর্পণ নয়, পুলিসি অভিযানেই গ্রেফতার অমৃতপাল; জানালেন পঞ্জাবের আইজিপি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খালিস্তান সমর্থক অমৃতপাল সিং-কে গ্রেফতারের ঘটনায় বড় খবর প্রকাশ করেছে পঞ্জাব পুলিস। আইজিপি সুখচাইন সিং গিল বলেছেন যে, ‘আমরা অমৃতপাল সিং সম্পর্কে খবর নিশ্চিত করেছি। সে আত্মসমর্পণ করেনি। পুলিসের দল রোদে গ্রামকে চারদিক থেকে ঘিরে ফেলে। অমৃতপাল সিংয়ের আর কোনও উপায় ছিল না। আমাদের দল গুরুদ্বারের ভেতরে যায়নি। গুরুদ্বারের পবিত্রতা সম্পর্কে সম্পূর্ণ যত্ন নেওয়া হয়েছিল’। তিনি আরও বলেন, ‘আজ সকাল ৬.৪৫ মিনিটে অমৃতপালকে গ্রেফতার করে পুলিস। অমৃতপাল সিংকে বিশেষ বিমানে অসমে পাঠানো হয়েছে। তাকে ডিব্রুগড় জেলে রাখা হবে। পঞ্জাবের মানুষ শান্তি বজায় রেখেছে। এই জন্য তিনি অভিনন্দন প্রাপ্য। কাউকে পঞ্জাবের শান্তি নষ্ট করতে দেওয়া যাবে না’।

আরও পড়ুন: Amritpal Singh Arrest: টানা ৩৬ দিন ফেরার অমৃতপাল সিং, অবশেষে পঞ্জাবের মোগা থেকে গ্রেফতার খালিস্তানপন্থী নেতা

অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় অমৃতপালকে

আইজিপি সুখচাইন সিং গিল বলেছেন যে, ‘পঞ্জাবে আইনশৃঙ্খলা, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে এবং কোনও অপ্রীতিকর ঘটনার আশঙ্কা নেই। অমৃতপাল সিংয়ের বিরুদ্ধে এনএসএ ওয়ারেন্ট জারি করা হয়েছিল যার পরে তাকে এনএসএ-র অধীনে গ্রেফতার করা হয়েছিল। এই পুরো অপারেশন চলাকালীন, পঞ্জাবের জনগণ শান্তি ও আইনশৃঙ্খলা বজায় রেখেছে, যার জন্য আমরা তাদের ধন্যবাদ জানাই। সকাল ৬টা ৪৫ মিনিটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করি’।

অমৃতপালকে রাখা হবে ডিব্রুগড় জেলে

তিনি বলেন যে, ‘আমাদের কাছে সুনির্দিষ্ট তথ্য ছিল যাতে আমরা জানতে পারি যে তিনি রোদে গ্রামের গুরুদ্বারে উপস্থিত ছিলেন। গুরুদুয়ারা সাহেবের মর্যাদা বজায় রেখে আমরা তাকে গ্রেফতার করেছি। গ্রেফতারের পর তাকে অসমের ডিব্রুগড়ে পাঠানো হয়েছে’।

আরও পড়ুন: জোর করে পুরুষ ফ্লাইট অ্যাটেনড্যান্টকে চুমু, মাঝ আকাশে তাণ্ডব মদ্যপ বিমানযাত্রীর!

যৌথ অভিযানে পলাতক ধরা পড়ে

আইজিপি সুখচাইন সিং গিল বলেছেন যে, ‘খালিস্তান সমর্থক এবং ‘ওয়ারিস পঞ্জাব দে’ চিফ অমৃতপাল সিংকে পঞ্জাব পুলিস এবং গোয়েন্দা শাখার যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে। রাজ্যের শান্তি ও সম্প্রীতিকে বিপন্ন করার চেষ্টাকারী উপাদানগুলির বিরুদ্ধে সতর্কতা জারি করা হয়েছে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.