অনন্তনাগে অমরনাথগামী তীর্থযাত্রীদের ওপর জঙ্গি হামলা, মৃত ৭

অমরনাথ যাত্রায় জঙ্গিহানা। কাশ্মীরের অনন্তনাগে তীর্থযাত্রীদের ওপর হামলা চালাল জঙ্গিরা। মৃত অন্তত ৭ তীর্থযাত্রী। পুলিসকর্মী সহ কমপক্ষে ১৫জন তীর্থযাত্রী আহত হয়েছেন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। 

Updated By: Jul 10, 2017, 11:22 PM IST
অনন্তনাগে অমরনাথগামী তীর্থযাত্রীদের ওপর জঙ্গি হামলা, মৃত ৭

ওয়েব ডেস্ক: অমরনাথ যাত্রায় জঙ্গিহানা। কাশ্মীরের অনন্তনাগে তীর্থযাত্রীদের ওপর হামলা চালাল জঙ্গিরা। মৃত অন্তত ৭ তীর্থযাত্রী। পুলিসকর্মী সহ কমপক্ষে ১৫জন তীর্থযাত্রী আহত হয়েছেন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। 

কাশ্মীরের অনন্তনাগে অমরনাথ যাত্রীদের নিরাপত্তায় থাকা পুলিস ভ্যানের ওপর হামলা চালায় জঙ্গিরা। পুলিসকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় নিরাপত্তারক্ষীরা। দুপক্ষের গুলি বিনিময় চলে। তার মাঝে পড়ে যায় অমরনাথ যাত্রীবোঝাই বাস। মৃত্যু হয় কমপক্ষে ৭ জন তীর্থযাত্রী। মৃতদের মধ্যে রয়েছেন গুজরাতের ২জন বাসিন্দা  হাসিবেন প্যাটেল ও প্রদীপভাই প্যাটেল। ঘটনাস্থলে পৌছেছে CRPF-এর বিশাল বাহিনী। রাত ৮টা ২০ নাগাদ প্রথম হামলা চলে।  এরপর কাছেই CRPF চৌকিতে হামলা চালায় জঙ্গিরা।  ঘটনার পরেই মুখ্যমন্ত্রী ও রাজ্যপালের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  ঘটনার তীব্র নিন্দা করা উচিত প্রত্যেকের। টুইটে  জানিয়েছেন প্রধানমন্ত্রী। বিশ্বের কোথাও সন্ত্রাস গ্রহণযোগ্য নয়। ঘটনার নিন্দা জানিয়ে টুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও।

 

.