সমকামী সম্পর্কে যুক্ত হতে না চাওয়ার অভিযোগে কিশোরীর আত্মহত্যা

নিজের দুই দিদি তাকে সমকামী সম্পর্কে জড়াতে বাধ্য করছিল, আর তাই একাদশ শ্রেণীর ছাত্রী অবশেষে আত্মহত্যার পথ বেছে নিয়েছে, এমনটাই অভিযোগ কার্নালের একটি আবাসিক স্কুলের ছাত্রীর আত্মহত্যাকে কেন্দ্র করে। মৃতার দুই দিদি ওই একই আবাসিক স্কুলের ছাত্রী বলে জানা গেছে। পুলিস ইতিমধ্যেই অভিযুক্ত দু'বোনকে আটক করেছে।

Updated By: Feb 6, 2017, 02:03 PM IST
সমকামী সম্পর্কে যুক্ত হতে না চাওয়ার অভিযোগে কিশোরীর আত্মহত্যা

ওয়েব ডেস্ক: নিজের দুই দিদি তাকে সমকামী সম্পর্কে জড়াতে বাধ্য করছিল, আর তাই একাদশ শ্রেণীর ছাত্রী অবশেষে আত্মহত্যার পথ বেছে নিয়েছে, এমনটাই অভিযোগ কার্নালের একটি আবাসিক স্কুলের ছাত্রীর আত্মহত্যাকে কেন্দ্র করে। মৃতার দুই দিদি ওই একই আবাসিক স্কুলের ছাত্রী বলে জানা গেছে। পুলিস ইতিমধ্যেই অভিযুক্ত দু'বোনকে আটক করেছে।

মৃতা ছাত্রীর সঙ্গে আবাসিক স্কুলের একই ঘরে থাকত তার দিদি (বি.এ. সেকেন্ড ইয়ারের পড়ুয়া)। সেই দিদির বর্ণনায় , "আমি ক্লাস শেষ হতেই ঘরে ফিরে আসি। কিন্তু ঘরে ঢুকতে গিয়ে দেখি দরজা বন্ধ। অনেক ডাকার পরও কোনও সাড়া না মেলায় হোস্টেল কর্তৃপক্ষকে ডাকি। তারপর দরাজা ভাঙা হলে, দেখা যায় ও গলায় দড়ি দিয়ে ঝুলছে"।

আরও পড়ুন- অবস্থান পাল্টে কং-সপা জোটের প্রচারে রাজি মুলায়ম

স্থানীয় বাল্লা পুলিস পোস্টের দায়িত্বে থাকা এএসআই লখবির সিং জানিয়েছেন যে, মৃতার দিদি তার জবানবন্দীতে জানিয়েছে যে বোন বেশ কয়েকদিন ধরে মানসিক চাপের মধ্যে দিন কাটাচ্ছিল। কারণ, তাকে ক্রমাগত সমকামী সম্পর্কে যুক্ত হতে চাপ দেওয়া হচ্ছিল। স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ না গ্রহণ করার অভিযোগও রয়েছে এই ঘটনায়।

আরও পড়ুন- বাস্তবে খুন করে ফেসবুকে জীবন দান, টেকস্যাভি উদয়নের চৌখস চাল

.