সরকারি আধিকারিকদের মারধরের ঘটনায় ১২ দিনের জেল আকাশ বিজয়বর্গীয়র

তাঁর জামিনের আবেদন খারিজ করে তাঁকে ৭ জুলাই পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Updated By: Jun 27, 2019, 11:23 AM IST
সরকারি আধিকারিকদের মারধরের ঘটনায় ১২ দিনের জেল আকাশ বিজয়বর্গীয়র
বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয়।

নিজস্ব প্রতিবেদন: সরকারি আধিকারিকদের মারধরের জেরে জেলে যেত হল ইন্দোরের বিজেপি বিধায়ক, বিজেপির বর্ষীয়ান নেতা কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয়কে। তাঁর জামিনের আবেদন খারিজ করে তাঁকে ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

বুধবার ইন্দোরের একটি এলাকায় জবরদখল তুলতে আসেন দুই পুরকর্মী। এই সময় তাঁর উপর ক্রিকেটের ব্যাট নিয়ে তেড়ে যান আকাশ। ওই ব্যাট দিয়েই পুরকর্মীদের মারধর করেন তিনি। পুরকর্মীদের ধাক্কা দিতে দিতে এলাকা ছাড়া করার চেষ্টা করতে থাকেন আকাশ বিজয়বর্গীয়র অনুগামীরা। ঘটনাস্থলে উপস্থিত পুলিসকর্মীরা আকাশ ও তাঁর অনুগামীদের বাধা দেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হন। শেষে কোনও রকমে ওই দুই পুরকর্মীকে সেখান থেকে বের করে আনতে সক্ষম হয় পুলিস।

আরও পড়ুন: দুটির বেশি সন্তান থাকলে পঞ্চায়েত নির্বাচনে লড়াই করা যাবে না, বিল পাস উত্তরাখণ্ড বিধানসভায়

এই ঘটনার পর বুধবারই গ্রেফতার করা হয় আকাশ বিজয়বর্গীয়কে। এই সময় সংবাদমাধ্যমের কাছে আকাশ অভিযোগ করেন, উচ্ছেদ করতে এসে ওই পুরকর্মীরা সাধারণ মানুষের থেকে ঘুষ চাইছিলেন। পুরসভার এই উচ্ছেদ অভিযানে কোনও মহিলা কর্মী ছিলেন না। এক মহিলাকে ওই দুই পুরকর্মী মারধর করেছেন বলেও অভিযোগ করেন আকাশ। গ্রেফতারের পর জামিনের আবেদন জানান তিনি। কিন্তু তাঁর জামিনের আবেদন খারিজ করে তাঁকে ৭ জুলাই পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

.