হলিউডের ক্রাইম থ্রিলার দেখেই আকাঙ্ক্ষাকে হত্যার ছক উদয়নের

ক্রাইম থ্রিলার দেখেই আকাঙ্ক্ষা হত্যার ছক কষেছিল উদয়ন। উদয়নকে জেরা করে পুলিসের হাতে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। ছোট থেকেই ক্রাইম সিনেমা দেখার নেশা ছিল উদয়নের।  জেরায় সে স্বীকার করেছে, আকাঙ্খাকে খুন করার পরিকল্পনা তার আগেই ছিল। কিন্তু ঠিক কীভাবে কাজ হাসিল হবে, তা নিয়ে ধন্দে ছিল উদয়ন। অ্যাটম ইগোয়ান পরিচালিত ক্রাইম থ্রিলার "ডেভিলস নট' ছবি দেখার পরই তৈরি হয় আকাঙ্খা খুনের ব্লু প্রিন্ট।

Updated By: Feb 8, 2017, 08:25 PM IST
হলিউডের ক্রাইম থ্রিলার দেখেই আকাঙ্ক্ষাকে হত্যার ছক উদয়নের

ওয়েব ডেস্ক : ক্রাইম থ্রিলার দেখেই আকাঙ্ক্ষা হত্যার ছক কষেছিল উদয়ন। উদয়নকে জেরা করে পুলিসের হাতে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। ছোট থেকেই ক্রাইম সিনেমা দেখার নেশা ছিল উদয়নের।  জেরায় সে স্বীকার করেছে, আকাঙ্খাকে খুন করার পরিকল্পনা তার আগেই ছিল। কিন্তু ঠিক কীভাবে কাজ হাসিল হবে, তা নিয়ে ধন্দে ছিল উদয়ন। অ্যাটম ইগোয়ান পরিচালিত ক্রাইম থ্রিলার "ডেভিলস নট' ছবি দেখার পরই তৈরি হয় আকাঙ্খা খুনের ব্লু প্রিন্ট।

ওই সিনেমায় প্রেমিকাকে যে কায়দায় খুন করে প্রেমিক, বাস্তবেও ঠিক সেভাবেই আকাঙ্খাকে খুন করার পর দেহ লোহার বাক্সে ভরে সিমেন্ট ঢেলে দেয়। পরে লোহার বাক্সের চারিদিকে তুলে দেওয়া হয় কংক্রিটের দেওয়াল। পুলিস জানতে পেরেছে উদয়নের দিন কাটত হলিউডি ক্রাইম সিনেমা দেখেই। আকাঙ্ক্ষার সঙ্গে কবে কী করেছে, সেটা ক্যালেন্ডারে চিহ্নিত করে রাখত উদয়ন। হলিউডের ক্রাইম সিনেমার কায়েদাতেই। পুলিস জানতে পেরেছে ছোট থেকে ক্রাইম সিনেমার পোকা ছিল উদয়ন।

জেনে নিন,সুজন চক্রবর্তীর 'বলপ্রয়োগের' অভিযোগ; পাল্টা হুঁশিয়ারি পার্থ চ্যাটার্জির

 

.