ব্ল্যাক মেইল করে সমর্থন আদায় করেছে বিজেপি, শীঘ্রই দলে ফিরবেন অজিত পাওয়ার: সঞ্জয় রাউত

গোটা দেশকে চমকে দিয়ে  শনিবার সাত সকালে রাজভবনে গিয়ে মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেন দেবেন্দ্র ফডণবীস

Updated By: Nov 23, 2019, 03:59 PM IST
ব্ল্যাক মেইল করে সমর্থন আদায় করেছে বিজেপি, শীঘ্রই দলে ফিরবেন অজিত পাওয়ার: সঞ্জয় রাউত

নিজস্ব প্রতিবেদন: অজিত পাওয়ার ও তার ঘনিষ্ঠ এনসিপি বিধায়কদের  সমর্থনে বিজেপি মহারাষ্ট্রে সরকার গঠন করে ফেলায় আশ্চর্য শিবসেনা শিবির। এনসিপি প্রধানও জানিয়েছেন তিনি টেরই পাননি অজিত পাওয়ার এরকম একটা জিনিস করতে চলেছেন। এর মধ্যেই নতুন কথা জানিয়েছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত।

আরও পড়ুন-নির্লজ্জতার সীমা ছাড়িয়ে গিয়েছে বিজেপি,  একজোট হয়ে ওদের আস্থাভোটে হারাব: আহমেদ প্যাটেল

রাউত এদিন দাবি করেন, অজিত পাওয়ার ও এনসিপির অন্যান্য বিধায়কদের ব্ল্যাক মেইল করে সমর্থন আদায় করেছে বিজেপি। তা ছাড়া এজিনিস সম্ভব নয়।  একসময় এনসিপিতে ফিরে আসতেও পারেন অজিত পাওয়ার।  তাঁর সঙ্গে মোট ৮ বিধায়ক বিজেপির সঙ্গে গিয়েছিল। তাদের মধ্যে ৫ জন ইতিমধ্যেই  দলে ফিরে এসেছেন।  এদের মিথ্যে বলে  বিপথে চালনা করা হয়েছিল। বিজেপির ক্ষমতা থাকলে বিধানসভায় সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করে দেখাক বিজেপি। আমরা ধনঞ্জয় মুন্ডের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি। কেন অজিত পাওয়ারকে ব্ল্য়াক মেইল করেছিল তা দলের মুখপত্র সামনা-য় ফাঁস করব।

উল্লেখ্য, গোটা দেশকে চমকে দিয়ে  শনিবার সাত সকালে রাজভবনে গিয়ে মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেন দেবেন্দ্র ফডণবীস। রাজ্যপাল ভগত্ সিং কোশিয়ারি তাঁকে শপথবাক্য পাঠ করান। ডেপুটি মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিলেন এনসিপির অজিত পাওয়ার শুক্রবার রাত পর্যন্ত এমন পট পরিবতর্নের কোনও লক্ষণই ছিল না।

আরও পড়ুন-পরীক্ষার ফল খারাপে অবসাদ, রানিকুঠির পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ছাত্রী

 গতকাল কংগ্রেস, শিবসেনা এবং এনসিপির বৈঠক কার্যত চূড়ান্ত হয়ে যায়, সেনা প্রধান উদ্ধব ঠাকরেই হচ্ছেন মুখ্যমন্ত্রী। এব্যাপারে সব দল সম্মতি দিয়েছে। ছেলে আদিত্যকে নিয়ে বেরিয়ে এসে যদিও এব্যাপারে ভেঙে বলতে চাননি উদ্ধব। শিবসেনা সুপ্রিমো জানান, আলোচনা ইতিবাচক ও ফলপ্রসূ হয়েছে। তার পর রাত পোহাতেই এই ঘটনা।

.