Air Hostess From Kolkata Arrested: OMG! পশ্চাতের গভীরে কিলোখানেক সোনা, গ্রেফতার কলকাতার বিমানবালা

Air Hostess From Kolkata Arrested: পায়ুদ্বারে সোনা নিয়ে পাচারের চেষ্টা! বাকিটা জানতে পড়েই ফেলুন প্রতিবেদন  

Updated By: May 31, 2024, 02:14 PM IST
Air Hostess From Kolkata Arrested: OMG! পশ্চাতের গভীরে কিলোখানেক সোনা, গ্রেফতার কলকাতার বিমানবালা
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিরোনাম দেখে চোখ কপালে উঠেছে নিশ্চয়ই? লাগাতার বৃষ্টিতে শহরের উষ্ণতার পারদ কিছুটা কমলেও, এমন খবরে কপালে বিন্দু বিন্দু ঘাম জমতেই পারে! এবার আসা যাক পুরো গল্পে। 

খবরে এলেন এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের (Air India Express) বিমানবালা সুরভী খাতুন। দেখতে গেলে সুরভী এককথায় 'অসাধারণ' কাজ করেছেন। নিজের মলনালীতে (গুহ্যদ্বার বা পায়ুদ্বারও বলা যায়) প্রায় কিলোখানেক সোনা ঢুকিয়ে পাচার করতে গিয়েছিলেন। যদিও লক্ষ্য়ে সফল হননি কেবিন ক্রু সুরভী। 

আরও পড়ুন: China: যুদ্ধ কি আসন্ন? সিকিম সীমান্তের কাছে মোতায়েন চিনের সবচেয়ে আধুনিক যুদ্ধবিমান!

যদিও ২৮ মে-র এই ঘটনা। তবে দিন তিনেক পর সামনে আসতেই রীতিমতো চাঞ্চল্য় ছড়িয়েছে। মাসকাট থেকে কেরালাগামী বিমানে ছিলেন সুরভী। কান্নুর বিমানবন্দরে পা রাখতেই তাঁর খেল খতম হয়ে যায়। ডিরেক্টোরেট অফ রেভিনিউ ইন্টেলিজেন্স ওরফে ডিআরআই (DRI) সুরভীকে গ্রেফতার করে।

সুরভী তাঁর পশ্চাতের গভীরে প্রায় ৯৬০ গ্রাম সোনা রেখেছিলেন! রাজস্ব গোয়েন্দা দফতরের আধিকারকিদের তল্লাশিতেই তা সামনে আসে। জানা যাচ্ছে অতীতেও নাকি কলাকাতার মেয়ে সুরভী একাধিকবার সোনা পাচার করেছেন। সুরভীকে এরপর পেশ করা হয়েছে ম্যাজিস্ট্রেটের কাছে। কন্নুরের মহিলা জেলে আপাতত ১৪ দিনের হেফাজতে পাঠানো হয়েছে তাঁকে। 

সুরভী যেহেতু বিমানবালা। সেহেতু তিনি যখন বিমানবন্দরে পা রেখে হেঁটে যাচ্ছিলেন, তার পোশাক দেখে কেউ বিন্দুমাত্র সন্দেহ পর্যন্ত করেনি যে, তিনি পাচারকারী হতে পারেন। তবে রাজস্ব গোয়েন্দা দফতরের কাছে আগেই সুরভীর খবর ছিল। তাঁরা তক্কে তক্কে ছিলেন সুরভীকে হাতেনাতে ধরার জন্য়। সুরভীর পক্ষে আর গোয়েন্দাদের জাল ছিঁড়ে বেরিয়ে আসা সম্ভব হয়নি।

আরও পড়ুন: IndiGo: আপনি কি মহিলা? বিমানে এবার মিলবে বিশেষ সুবিধা, বড় সিদ্ধান্ত ইন্ডিগোর....

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.