এবার বিনামূল্যেই মিলবে এই জরুরি পরিষেবা

দেশজুড়ে তৈরি হয়েছে জরুরি অবস্থা। গতকাল রাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন, ৫০০ ও ১০০০ টাকার নোট আর বৈধ্য নয়। ব্যাঙ্কে গিয়ে আগামি ৫০ দিনের মধ্যে বদলে ফেলতে হবে সেই নোট। আর এরপরই বিপাকে পড়েছেন দেশের কোটি কোটি মানুষ। কোথাও কোথায় পরিস্থিতি এমন যে হাত-পা গুটিয়ে বাড়িতে বসে থাকা ছাড়া উপায় নেই। মূলত কালো টাকা রুখতেই এই সিদ্ধান্ত বলে কেন্দ্রীয় সরকারে তরফে জানানো হয়েছে।

Updated By: Nov 9, 2016, 08:30 PM IST
এবার বিনামূল্যেই মিলবে এই জরুরি পরিষেবা

ওয়েব ডেস্ক : দেশজুড়ে তৈরি হয়েছে জরুরি অবস্থা। গতকাল রাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন, ৫০০ ও ১০০০ টাকার নোট আর বৈধ্য নয়। ব্যাঙ্কে গিয়ে আগামি ৫০ দিনের মধ্যে বদলে ফেলতে হবে সেই নোট। আর এরপরই বিপাকে পড়েছেন দেশের কোটি কোটি মানুষ। কোথাও কোথায় পরিস্থিতি এমন যে হাত-পা গুটিয়ে বাড়িতে বসে থাকা ছাড়া উপায় নেই। মূলত কালো টাকা রুখতেই এই সিদ্ধান্ত বলে কেন্দ্রীয় সরকারে তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন- বাড়তি নিরাপত্তার দাবিতে এবার ব্যাঙ্কারস অ্যাসোসিয়েশ

পরিস্থিতি এমনই যে বিভিন্ন জায়গায় বন্ধ হওয়ার মুখে চিকিত্সা পরিষেবা। প্রাণ ওষ্ঠাগত বেশকিছু রোগীর। এই অবস্থায় আগামি ৪৮ ঘণ্টা বিনামূল্যে চিকিত্সা পরিষেবা দেওয়ার কথা জানিয়েছে AIIMS কর্তৃপক্ষ। আজ দিল্লির এই হাসপাতালের পক্ষ থেকে এমনই বার্তা দেওয়া হয়েছে। 

.