'রাজ্যসভার পদ ছাড়ুন, নয়তো খুন হবেন', সংসদে দাঁড়িয়ে মহিলা সাংসদ বললেন 'আমাকে বাঁচান'

রাজ দরবারে জীবন বাঁচানোর আর্তি। রাজ্যসভার সাংসদ আর্জি জানাচ্ছেন রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যানকে, "স্যার আমাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। জোর করা হচ্ছে রাজ্যসভা থেকে ইস্তফা দেওয়ার জন্য। আমাকে বাঁচান।" এঘটনা মোঘল আমলের কোনও মোঘল সম্রাটের রাজ দরবারে ঘটেনি। একবিংশ শতাব্দীর বৃহত্তর গণতন্ত্রের দেশ ভারত সাক্ষী থাকল এমনই এক বিরলতম ঘটনার। 

Updated By: Aug 1, 2016, 04:22 PM IST
'রাজ্যসভার পদ ছাড়ুন, নয়তো খুন হবেন', সংসদে দাঁড়িয়ে মহিলা সাংসদ বললেন 'আমাকে বাঁচান'

ওয়েব ডেস্ক: রাজ দরবারে জীবন বাঁচানোর আর্তি। রাজ্যসভার সাংসদ আর্জি জানাচ্ছেন রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যানকে, "স্যার আমাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। জোর করা হচ্ছে রাজ্যসভা থেকে ইস্তফা দেওয়ার জন্য। আমাকে বাঁচান।" এঘটনা মোঘল আমলের কোনও মোঘল সম্রাটের রাজ দরবারে ঘটেনি। একবিংশ শতাব্দীর বৃহত্তর গণতন্ত্রের দেশ ভারত সাক্ষী থাকল এমনই এক বিরলতম ঘটনার। 

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা যে দলের সভানেত্রী, সেই AIDMK-দলের রাজ্যসভার সাংসদ সশিকলা পুষ্পা রাজ্যসভায় দাঁড়িয়ে জীবন বাঁচানোর আর্তি জানালেন। আর এই ঘটনার পরই দল থেকে বহিষ্কৃত হলেন রাজ্য সভার সাংসদ। দলের তরফে জানানো হয়েছে,  সশিকলা পুষ্পা দলকে কলঙ্কিত করেছেন। এখানেই শেষ নয়, বর্ষীয়ান DMK-সাংসদ তিরুচি শিবকে থাপ্পড় মারার ঘটনায় দল তাঁকে তিরস্কারও করেছে। যদিও ওই ঘটনার পর ক্ষমাও চেয়েছিলেন সশিকলা পুষ্পা।  

তবে রাজ্যসভার সাংসদ সশিকলা পুষ্পার অভিযোগের ভিত্তিতে তাঁর পাশে থাকার কথা জানিয়েছেন রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যান। তিনি এও বলেন, শশিকলা পুষ্পা যেন উপ রাষ্ট্রপতি হামিদ আনসারিকে এই বিষয়টি জানিয়ে একটি চিঠি লেখেন।    

.