জিনস পর এ বার স্কার্ট! প্রিয়ঙ্কাকে নিয়ে ফের কুমন্তব্য করে বিতর্কে বিজেপি

বিতর্কিত মন্তব্য করেই পরে ঢোক গিলতে হয় জয়করণকে। সাফাই দিয়ে বলেন, এমন অনেক মানুষই করে থাকেন

Updated By: Apr 3, 2019, 02:28 PM IST
জিনস পর এ বার স্কার্ট! প্রিয়ঙ্কাকে নিয়ে ফের কুমন্তব্য করে বিতর্কে বিজেপি
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: ফের প্রিয়াঙ্কাকে কুমন্তব্য। এ বার সেই তালিকায় নতুন সংযোজন বিজেপি নেতা জয়করণ গুপ্ত। উত্তর প্রদেশের মেরুটের এক জনসভায় জয়করণ বলেন, এক জন কংগ্রেস নেতা জিজ্ঞাসা করেন, অচ্ছে দিন কোথায়? তাদের বলি, স্কার্ট পরা মহিলা যখন শাড়ি পরে মন্দিরে পুজো দেন বা যারা আগে গঙ্গাকে পরিহার করতো তারাই আজ পবিত্র বলে, তারা কি অচ্ছে দিন দেখতে পাচ্ছেন না!

বিতর্কিত মন্তব্য করেই পরে ঢোক গিলতে হয় জয়করণকে। সাফাই দিয়ে বলেন, এমন অনেক মানুষই করে থাকেন। এখন আপনারা দেখে নিন কে আমার মন্তব্যে ফিট হয়। রাজনীতিতে প্রবেশ করার পর থেকেই প্রিয়ঙ্কা গান্ধী বঢরাকে নিয়ে একের পর এক বিতর্কিত মন্তব্য শোনা যায় বিজেপির কাছ থেকে। এর আগে প্রিয়ঙ্কাকে কটাক্ষ করে উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক হরিশ দ্বিবেদী বলেন, দিল্লিতে জিনস এবং টপ পরে থাকেন আর গ্রামে গেলেই তাঁকে দেখা যায় শাড়ি এবং সিঁদুরে। প্রিয়ঙ্কাকে ‘চকোলেট ফেস’ বলে কটাক্ষ করেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

আরও পড়ুন- ২০১৮-১৯ অর্থবর্ষে ৭.২ শতাংশ জিডিপি-র পূর্বাভাস দিল এশিয়ান ডেভালপমেন্ট ব্যাঙ্ক

কখনও ‘পাপ্পু কা পাপ্পি’, কখনও বা সৌন্দর্য নিয়ে কটাক্ষ- এ সবেরই মুখোমুখি হতে হয়েছে প্রিয়ঙ্কাকে। তবে, পাল্টা প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি কখনও। সম্প্রতি প্রয়াগরাজ থেকে বারাণসী পর্যন্ত গঙ্গাবক্ষে নির্বাচনী প্রচার করেন কংগ্রেসের সদ্য নিযুক্ত সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা। এখনও পর্যন্ত লোকসভা নির্বাচনে তাঁর  দাঁড়ানোর সিদ্ধান্ত জল্পনায় থাকলেও কংগ্রেসের জমি পোক্ত করতে উঠেপড়ে লেগেছেন প্রিয়ঙ্কা। তাঁর দায়িত্বে রয়েছে পূর্ব উত্তর প্রদেশের ৪১টি কেন্দ্র। যার মধ্যে মোদীর বারাণসী এবং মুখ্যমন্ত্রী আদিত্যনাথের গোরক্ষপুর কেন্দ্র রয়েছে।  

.