'আমরা মাথা নত করব না', Saayoni-র গ্রেফতারি নিয়ে পাল্টা হুঙ্কার Abhishek-এর

"ত্রিপুরায় জঙ্গলরাজ চলছে। কিন্তু তৃণমূলকে এভাবে ভয় দেখিয়ে আটকানো যাবে না।"

Updated By: Nov 22, 2021, 01:04 PM IST
'আমরা মাথা নত করব না', Saayoni-র গ্রেফতারি নিয়ে পাল্টা হুঙ্কার Abhishek-এর

নিজস্ব প্রতিবেদন : যুব নেত্রী সায়নী ঘোষের গ্রেফতারির প্রতিবাদে সোমবার সকালেই আগরতলা গিয়ে পৌঁছেছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। আগরতলায় পা দিয়েই পাল্টা হুঙ্কার দিয়েছেন তৃণমূল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। তাঁর সাফ কথা, "আমরা মাথা নত করব না। সায়নী কি করেছে? কেন তাঁকে গ্রেফতার করা হয়েছে?" তোপ দাগেন, "ত্রিপুরায় জঙ্গলরাজ চলছে। কিন্তু তৃণমূলকে এভাবে ভয় দেখিয়ে আটকানো যাবে না।"

প্রসঙ্গত, পদযাত্রার অনুমতি না দেওয়া হলেও তৃণমূলকে পথসভার অনুমতি দিয়েছে ত্রিপুরা প্রশাসন। ওরিয়েন্ট চৌমোহনীতে হবে পথসভা। কিন্তু অনুমতি পেলেও পথসভা করবেন না বলে জানিয়েছেন অভিষেক। তার বদলে দুপুর ৩টেয় সাংবাদিক বৈঠক করবেন তিনি। পাশাপাশি, আগরতলায় পৌঁছে সায়নীকে মুক্ত করতে আইনি প্রক্রিয়াও তদারকি করছেন তিনি। সঙ্গে আইনজীবী নিয়েই আগরতলা গিয়েছেন অভিষেক। 

Koo App
From attacking journalists to attacking local citizens, @BjpBiplab has not spared a single person! Our candidates, leaders and workers were BRUTALLY AND REPEATEDLY ATTACKED. This is the present condition of Tripura. SHAMEFUL! #AbhishekBanerjeeInTripura

- AITC Tripura (@AITC4Tripura) 22 Nov 2021

আগরতলায় যে হোটেলে দলীয় নেতৃত্বরা রয়েছেন, সেখানেই ওঠেন অভিষেক। বৈঠক করেন দলীয় নেতৃত্বের সঙ্গে। প্রথমে সায়নীর সঙ্গে দেখা করতে তিনি থানায় যাবেন বলে জানা গেলেও, পরে জানা যাচ্ছে যে, অভিষেক থানায় যাচ্ছেন না। থানায় গিয়ে সায়নীর সঙ্গে দেখা করেন কুণাল ঘোষ, ব্রাত্য বসুরা। অন্যদিকে সায়নীর মুক্তি নিশ্চিত করতে আদালতে যাচ্ছেন সুস্মিতা দেব, অর্পিতা ঘোষরা।

আরও পড়ুন, Saayoni-র গ্রেফতারির প্রতিবাদ, Tripura গেলেন ব্রাত্য বসু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.