Raghav Chadha | AAP: রাঘব চাড্ডাকে কাকের ঠোক্কর! বিজেপির কটাক্ষ,'ঝুট বোলে কাউয়া কাটে'

ছবি টুইট করে বিজেপি ক্যাপশনে লিখেছে, 'এতদিন আমরা এই প্রবাদ শুধু শুনে এসেছি। আজ আমরা চাক্ষুষ করলাম যে মিথ্যুককে কাকে ঠোক্কর মারে!'

Updated By: Jul 26, 2023, 06:10 PM IST
Raghav Chadha | AAP: রাঘব চাড্ডাকে কাকের ঠোক্কর! বিজেপির কটাক্ষ,'ঝুট বোলে কাউয়া কাটে'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপ সাংসদ রাঘব চাড্ডাকে কাকের ঠোক্কর! আর সেই ছবি টুইট করে কটাক্ষ বিজেপির। এদিন একগুচ্ছ ফাইল হাতে নিয়ে, ফোনে কথা বলতে বলতে সংসদ ভবন থেকে বেরচ্ছিলেন আপ সাংসদ রাঘব চাড্ডা। ঠিক সেই সময় আপ সাংসদের মাথায় ঠোক্কর মারে কাকে। কাকের ঠোক্কর খেতেই তাকে 'ডাক' করেন রাঘব। 

কিন্তু ততক্ষণে চিত্রগ্রাহকদের ক্যামেরায় ধরা পড়ে গিয়েছে সেই ছবি। আর সেই ছবি টুইট করে বিজেপির কটাক্ষ, 'ঝুট বোলে কাউয়া কাটে!' প্রসঙ্গত, এই 'ঝুট বোলে কাউয়া কাটে' একটি প্রবাদ। যার অর্থ, 'মিথ্যে কথা বলতেই নেই। মিথ্যে কথা বললেই কাক এসে ঠুকরে দিয়ে যাবে।' ছবি টুইট করে বিজেপি ক্যাপশনে আরও লিখেছে, 'এতদিন আমরা এই প্রবাদ শুধু শুনে এসেছি। আজ আমরা চাক্ষুষ করলাম যে মিথ্যুককে কাকে ঠোক্কর মারে!' উল্লেখ্য, সংসদে এখন বাদল অধিবেশন চলছে। আর এই বাদল অধিবেশনে মণিপুর ইস্যুতে সরকারকে কোণঠাসা করার চেষ্টা করছে বিরোধীরা। মণিপুর ইস্যুতে কেন্দ্রের বিজেপি সরকারকে রীতিমতো চাপে ফেলেছে বিরোধী I.N.D.I.A জোট। এদিন মণিপুর নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব (No Confidence Motion) এনেছে বিরোধী ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্টাল ইনক্লুসিভ অ্যালায়েন্স। 

জোটের হয়ে কংগ্রেসের সাংসদ গৌরব গগৈ মণিপুর ইস্যুতে লোকসভা স্পিকারের কার্যালয়ে একটি নোটিস জমা দেন। প্রধানমন্ত্রী সংসদকে এড়িয়ে চলছেন, তাতে অনাস্থা প্রস্তাব এনে প্রধানমন্ত্রীকে বলতে বাধ্য করা ছাড়া আর কোনও পথ খোলা নেই বলে দাবি বিরোধী জোটের নেতাদের। সংসদীয় রীতি অনুযায়ী, ৫০ জন সাংসদ একসঙ্গে অনাস্থা প্রস্তাব আনলে, তা মানতে বাধ্য লোকসভা স্পিকার। ইতিমধ্যে লোকসভায় আনা অনাস্থা প্রস্তাব গৃহীতও হয়েছে। উল্লেখ্য, একই বিষয়ে এদিন আলাদা করে অনাস্থা প্রস্তাব এনেছেন কে চন্দ্রশেখর রাওয়ের ভারত রাষ্ট্র সমিতিও। এখন ২৬ দলের বিরোধী জোটের সদস্য আপও। কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিভিন্ন ইস্যুতে সুর চড়িয়েছেন আপ সাংসদ রাঘব চাড্ডাও। মণিপুর ইস্যুতেও তার ব্যতিক্রম করেননি তিনি।

আরও পড়ুন, Assam Triple Murder: ৯ মাসের শিশু কোলে থানায় যুবক! লকডাউন-প্রেমকাহিনীর ভয়ংকর পরিণতি...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.