কর্কটে থেমে গেল সুর, ৫১ বছরে জীবনের পথ ছাড়লেন 'চলতে চলতে'র সঙ্গীত পরিচালক আদেশ শ্রীবাস্তব

সঙ্গীত পরিচালক আদেশ শ্রীবাস্তবের জীবনাবসান। শুক্রবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন তিনি। সোমবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। শুরু হয় কেমোথেরাপি। বৃহস্পতিবারই বন্ধ হয় কেমো। কভি খুশি কভি গম, বাগবান, চলতে চলতে, রাজনীতির মতো ছবির সঙ্গীত পরিচালনা করেন আদেশ শ্রীবাস্তব। তাঁর অকাল প্রয়ানে বলিউডে শোকের ছায়া।

Updated By: Sep 5, 2015, 11:32 AM IST
কর্কটে থেমে গেল সুর, ৫১ বছরে জীবনের পথ ছাড়লেন 'চলতে চলতে'র সঙ্গীত পরিচালক আদেশ শ্রীবাস্তব

ওয়েব ডেস্ক: সঙ্গীত পরিচালক আদেশ শ্রীবাস্তবের জীবনাবসান। শুক্রবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন তিনি। সোমবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। শুরু হয় কেমোথেরাপি। বৃহস্পতিবারই বন্ধ হয় কেমো। কভি খুশি কভি গম, বাগবান, চলতে চলতে, রাজনীতির মতো ছবির সঙ্গীত পরিচালনা করেন আদেশ শ্রীবাস্তব। তাঁর অকাল প্রয়ানে বলিউডে শোকের ছায়া।

আদেশ শ্রীবাস্তবের জন্মস্থান মধ্য প্রদেশের জব্বল্পুর। ভিজেতা পণ্ডিতের পুত্র আদেশ তাঁর ছোট্ট জীবনে ১০০টিরও বেশি সিনেমায় সঙ্গীত পরিচালনা করেছেন। জান তেরে নাম (২০১০), মহাযোধ্যা রাম (২০১০), মাম্মিজি (২০১০) প্রভৃতি সিনেমারও সঙ্গীত পরিচালনা করেছেন তিনি। এখনও পর্যন্ত এই ছবি গুলি আত্মপ্রকাশ করেনি।  

.