Noida Priest Arrest: বিবাহিত মহিলার নম্বর সহ বিকৃত ছবি পোস্ট পুরোহিতের, নয়ডায় নরক গুলজার!

ওই পুরহিতের নাম শিব কুমার মিশ্র। তিনি নয়ডার সেক্টর ৪১-এ থাকেন। আসলে উত্তরপ্রদেশের হামিরপুর জেলার বাসিন্দা তিনি। ওই মহিলা বলেছিলেন যে পুরোহিতের অপকর্মের কারণে তাঁর নাম খারাপ হয়েছে। 

Updated By: Mar 29, 2023, 02:13 PM IST
Noida Priest Arrest: বিবাহিত মহিলার নম্বর সহ বিকৃত ছবি পোস্ট পুরোহিতের, নয়ডায় নরক গুলজার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেক্টর ৪১-এর একটি মন্দিরের ২৭ বছর বয়সী একজন পুরোহিতকে গৌতম বুদ্ধ নগর পুলিস গ্রেফতার করেছে। সোশ্যাল মিডিয়ায় ৩০ বছর বয়সী এক মহিলার ছবি মর্ফ করে তাঁর যোগাযোগ নম্বর সহ পোস্ট করে হয়রানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই পুরোহিতকে। ওই পুরহিতের নাম শিব কুমার মিশ্র। তিনি নয়ডার সেক্টর ৪১-এ থাকেন। আসলে উত্তরপ্রদেশের হামিরপুর জেলার বাসিন্দা তিনি।

পুলিস জানায়, সোমবার গভীর রাতে পুলিসের কাছে অভিযোগ জানান ওই মহিলা। নিজের অভিযোগে তিনি জানিয়েছেন, গত ছয় মাস ধরে অভিযুক্ত পুরোহিত তাকে হুমকি দিচ্ছিলেন।

ওই মহিলা তাঁর অভিযোগে বলেছেন, ‘সে ফেসবুকে আমার নামে বেশ কিছু ভুয়ো প্রোফাইল তৈরি করেছে। তিনি আমার এবং আমার মেয়ের ফোন নম্বরও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তিনি পুরুষের সঙ্গে আমার ছবি মর্ফ করেছেন এবং এতে অশ্লীল গান যুক্ত করার পরে সেগুলি আপলোড করেছেন। এর পরে, আমি অপরিচিতদের কাছ থেকে ফোন এবং ভিডিয়ো কল পাচ্ছি যারা আমার সঙ্গে অশ্লীলভাবে কথা বলে’।

তিনি বলেছিলেন যে পুরোহিতের অপকর্মের কারণে তাঁর নাম খারাপ হয়েছে।

আরও পড়ুন: Mamata in Dharna: দিল্লিতে নয়; কেন কলকাতাতেই ধরনা দিচ্ছেন মমতা, ফাঁস করলেন দিলীপ ঘোষ

অভিযোগের পরে, পুলিস মিশ্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ডি (স্টকিং), ৫০৭ (একটি বেনামী যোগাযোগের মাধ্যমে অপরাধমূলক ভয় দেখানো) এবং ৫০৯ (একজন মহিলার শালীনতা অবমাননার উদ্দেশ্যে শব্দ, অঙ্গভঙ্গি বা কাজ) এর ধারায় মামলা দায়ের করেছে। সোমবার গভীর রাতে ৪৯ নম্বর সেক্টর থানায় তথ্যপ্রযুক্তি আইনের প্রাসঙ্গিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: Raghav Chadha | Parineeti Chopra: বিয়ের জল্পনা উসকে, রাঘব-পরিণীতিকে অভিনন্দন আপ সাংসদের

সৌম্য সিং, সহকারী পুলিস কমিশনার -৩, নয়ডা, জানিয়েছেন, ‘অভিযুক্তকে ধরার জন্য দল গঠন করা হয়েছিল এবং মঙ্গলবার, আমরা মিশ্রকে সেক্টর ৪১-এ নির্মাণা চলা ফ্লাইওভারের কাছে থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাকে আদালতে হাজির করা হয়েছিল এবং বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.