গণধর্ষণের পর গোপনাঙ্গে ঢোকানো হয় ধারাল অস্ত্র, Rajasthan-এ আশঙ্কাজনক নাবালিকা

প্রতিবন্ধী এই মেয়েটিকে সপ্তাহের শুরুতে আলওয়ারের তিজারা (Tijara) ফ্লাইওভারের নিচে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।

Updated By: Jan 13, 2022, 01:55 PM IST
গণধর্ষণের পর গোপনাঙ্গে ঢোকানো হয় ধারাল অস্ত্র, Rajasthan-এ আশঙ্কাজনক নাবালিকা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: রাজস্থানের (Rajasthan) আলওয়ার (Alwar) জেলায় ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি তার গোপনাঙ্গে ধারালো বস্তু ঢুকিয়ে শহরের একটি ওভারব্রিজ থেকে ফেলে দেয় বলে অভিযোগ।

প্রতিবন্ধী এই মেয়েটিকে সপ্তাহের শুরুতে আলওয়ারের তিজারা (Tijara) ফ্লাইওভারের নিচে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।

মঙ্গলবার, তাকে আলওয়ারের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ডাক্তাররা তার রক্তক্ষরণ বন্ধ করার চেষ্টা করেন কিন্তু তা ব্যর্থ হয়।

বুধবার তাকে জয়পুরের (Jaipur) জেকে লোন ( JK Lon) হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। প্রায় আড়াই ঘণ্টা অপারেশন করার পর চিকিৎসকরা মেয়েতিকে বিপদ্মুক্ত বলে ঘোষণা করেন।

ডাক্তাররা জানিয়েছেন যে নাবালিকা মেয়েটির শরীরের বিভিন্ন অংশে ধারালো জিনিস প্রবেশ করানো হয়। এর ফলে তার শরীরের অভ্যন্তরীণ অঙ্গগুলি গুরুতরভাবে আঘাত পায়।

আরও পড়ুন: Uttar Pradesh: বাড়ছে কোভিড সংক্রমণ, এর মাঝেই মাঘ মেলায় ছাড় Adityanath-র

পুলিস জানিয়েছে, অভিযুক্তদের ধরার চেষ্টা চলছে। পুলিস আরও বলেছে যে তারা ২৫-কিমি পরিসরের মধ্যে ইনস্টল করা ৩০০ টিরও বেশি সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করেছে। কিন্তু কোনও প্রমাণ পাওয়া যায়নি।

পরসাদি লাল মীনা বলেন, ঘটনার তদন্তের জন্য একটি বিশেষ তদন্তকারী দল (SIT) গঠন করা হয়েছে এবং অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে তাদের বিচার করা হবে। 

রাজস্থানের নারী ও শিশু কল্যাণ (Women and Child Development) মন্ত্রী মমতা ভূপেশ (Mamta Bhupesh) আশ্বস্ত করেছেন যে দোষীদের শীঘ্রই ধরা হবে।

মমতা ভূপেশ মেয়েটির পরিবারকে ৬ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথাও ঘোষণা করেছেন। ৬ লক্ষ টাকার মধ্যে ৫ লক্ষ টাকা দিয়েছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলোত এবং ১ লক্ষ টাকা দিয়েছে মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রক।

সামাজিক ন্যায় মন্ত্রী টিকারাম জুলি (Tikaram Julie) আলওয়ারে নির্যাতিতার পরিবারের সদস্যদের জন্য ৩.৫ লক্ষ টাকা আর্থিক সহায়তা ঘোষণা করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.