Mumbai Sextortion: মহিলাদের সঙ্গে 'সেক্স চ্যাট', ভিডিও কলে গোপনাঙ্গ 'প্রদর্শন'; চরম 'শিক্ষা' যুবকের

বন্ধুত্ব গাঢ় হলেই অন্যদিকে মোড় নিত কথাবার্তা  

Updated By: Apr 7, 2022, 06:02 PM IST
Mumbai Sextortion: মহিলাদের সঙ্গে 'সেক্স চ্যাট', ভিডিও কলে গোপনাঙ্গ 'প্রদর্শন'; চরম 'শিক্ষা' যুবকের

নিজস্ব প্রতিবেদন: ফেসবুকে একের পর এক অজ্ঞাত মহিলার থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট। তা অ্যাকসেপ্ট করতেই শুরু কথাবার্তা। সম্পর্কের গাঢ়ত্ব বাড়লে 'সেক্ট চ্যাট', ভিডিও কলে গোপনাঙ্গ 'প্রদর্শন'ও চলত। এই সমস্ত 'কৃৎকর্ম'-র জন্য ভয়ঙ্কর বিপদের মুখোমুখি হলেন এক যুবক। সেক্সটরশনের (Sextortion) ফাঁদে পড়লেন তিনি।

পুলিস সূত্রে খবর, গত ১৩ মার্চ ফেসবুকে এক অজ্ঞাত পরিচয় মহিলার অ্য়াকাউন্ট থেকে তাঁর কাছে বন্ধুত্বের প্রস্তাব আসে। প্রস্তাব গ্রহণ করতেই তাদের কথাবার্তা শুরু হয়। ধীরে ধীরে কথাবার্তা অন্যদিকে মোড় নেয়। শুরু হয় 'সেক্স চ্যাট'। মহিলার অনুরোধে, ভিডিও কলে নিজের যৌনাঙ্গও প্রদর্শন করেন ওই যুবক। আরও একাধিক সঙ্গেও একই কাজ করেন তিনি। 

মুম্বইয়ের বাসিন্দা ওই যুবকের অভিযোগ, কয়েকদিন পর থেকেই তাঁর ফোনে অশ্লীল ভিডিও আসতে থাকে। বিভিন্ন অজ্ঞাত নম্বর থেকে ভিডিও গুলো পাঠান হয়। ওই সমস্ত অশ্লীল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। না হলে মোটা অঙ্কের টাকা চাওয়া হয়। সম্মান বাঁচাতে প্রতারকদের ফাঁদে (Sextortion) পা দেন যুবক। প্রথমে পয়লা এপ্রিল ৬০ হাজার এবং পরের দিন ১ লক্ষ ২৬ হাজার টাকা প্রতারকদের পাঠান ওই যুবক। এরপর পুলিসের দ্বারস্থ হন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। 

আরও পড়ুন:  PM Modi-Locket Chatterjee Meet: নাড্ডা-শাহর পর এবার মোদীর সঙ্গে দেখা করলেন লকেট, বাড়ছে জল্পনা

আরও পড়ুন: Maharashtra: পার্সেলে শ'খানেক তরোয়াল! ক্যুরিয়ার ডেলিভারির আড়ালে অস্ত্র পাচারের ছক?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.