চলন্ত ট্রেন থেকে বৃদ্ধকে বাঁচালেন রেলওয়ে পুলিস, দেখুন Viral Video

  রেলওয়ে পুলিসের জন্য  প্রাণ বাঁচল বৃদ্ধের,সেই Video নিজের ওয়ালেও শেয়ার করলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল ( Piyush Goyal )। 

Updated By: Apr 18, 2021, 03:45 PM IST
চলন্ত ট্রেন থেকে বৃদ্ধকে  বাঁচালেন রেলওয়ে পুলিস, দেখুন  Viral Video

নিজস্ব প্রতিনিধি :  রেলওয়ে পুলিসের জন্য  প্রাণ বাঁচল বৃদ্ধের,সেই Video নিজের ওয়ালেও শেয়ার করলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল ( Piyush Goyal )। 

ভিডিওটিতে একজন বৃদ্ধ যাত্রীকে চলন্ত ট্রেনে ঝুলন্ত অবস্থায় দেখা গিয়েছে, তিনি ট্রেনের জানলা ধরে নিজের প্রাণ বাঁচানোর চেষ্টা করছিলেন সঙ্গে যাতে ট্রেনের চাকায় নিজে আটকে না যায় সে চেষ্টাও করছিলেন। ট্রেন চলাকালীন রেললাইন আর প্ল্যাটফর্মের মাঝখানের গর্তে পড়ে যাচ্ছিলেন ঐ বৃদ্ধ যাত্রী। সেইসময় পরের স্টেশনের দিকে একজন রেল পুলিস যাচ্ছিলেন, তিনি সেই দৃশ্য দেখেই তাঁকে বাঁচাতে তাড়াতাড়ি  ছুটে আসেন। বৃদ্ধের জামা টেনে তাঁকে প্ল্যাটফর্মে নামিয়ে তাঁর প্রাণ বাঁচান রেল পুলিস। 
ঘটনাটি ঘটে রাজস্থানের ( Rajasthan ) সওয়াই মাধোপুর  রেলস্টেশনে ( Sawai Madhopur Station)।

ভারতের রেলমন্ত্রী পীযূষ গোয়েল ( Piyush Goyal ) তাঁর নিজের টুইটারে শেয়ার করলেন এই ভিডিও। প্রায় ৬৫০০ লাইক আর ৯০০ রিটুইট হয়ে এই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

 

গত বছরে ভারতীয় রেলওয়ের কাছে প্রস্তাব আসে automatic দরজার যাতে এই ধরনের বিপদ যাত্রীদের জন্য না আসে। এই প্রস্তাবে মুম্বই রেলওয়ে সহযোগিতা করে তা মকুব
 করতে চেষ্টাও করেন, তবে অতিরিক্ত জনগণের কারণে দুর্ঘটনা হওয়ায় এই নিয়ম স্থগিত রাখা হয়।

.