Rajastan Murder:প্রেমিকের সঙ্গে কেন ফোনে কথা! মা-ভাইয়ের কুড়ুলের কোপে প্রাণ গেল তরুণীর...

ঘটনাটি রাজস্থানের আজমেঢ়ের। যেখানে প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলার অপরাধে নিজের মায়ের হাতেই খুন হতে হলো এক তরতাজা তরুণীকে। পুলিসি তদন্তে সামনে এলো চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যে পুলিসের হেফাজতে অভিযুক্ত মা ও ভাই।

Updated By: May 4, 2023, 08:22 PM IST
Rajastan Murder:প্রেমিকের সঙ্গে কেন ফোনে কথা! মা-ভাইয়ের কুড়ুলের কোপে প্রাণ গেল তরুণীর...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ঘটনাটি রাজস্থানের আজমেঢ়ের। যেখানে প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলার অপরাধে নিজের মায়ের হাতেই খুন হতে হলো এক তরতাজা তরুণীকে। পুলিসি তদন্তে সামনে এলো চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যে পুলিসের হেফাজতে অভিযুক্ত মা ও ভাই।

ঠিক কি ঘটেছিল? পুলিসের তরফে জানানো হয়েছে, খুন হওয়া তরুণীর নাম সোনু। ২৯শে এপ্রিল রাজস্থানের মনপুরা জঙ্গলের একটি কুয়ো থেকে তাঁর দেহ উদ্ধার করে পুলিস। তার ঠিক তিন দিন পর স্থানীয় পুলিস স্টেশনে নিখোঁজ ডায়েরি দায়ের করা হয় পরিবারের তরফে।

পুলিসের তরফে তিন দিন আগে উদ্ধার হওয়া তরুণীর লাশের খবর দেওয়া হলে তাঁকে শনাক্ত করেন তাঁর পরিবার। তরুণীর দেহ মিলতেই গণধর্ষণের অভিযোগ দায়ের করেন তাঁরা। পরিবারের তরফে দাবি করা হয়, গণধর্ষণের পর খুন করা হয়েছে তাঁকে।  তদন্তে নামে পুলিস। তাতেই পর্দাফাঁস হয় গোটা ঘটনার।

শুরু হয় জিজ্ঞাসাবাদ পর্ব। মৃতের মা ও ভাইয়ের বক্তব্যে অসংগতি মেলে। তখনই জেরায় কড়া মনোভাব নেয় পুলিস। প্রকাশ্যে এসে যায় গোটা ঘটনাটি। পুলিস সূত্রে খবর, তরুণীর মা শান্তি বেগম জেরায় স্বীকার করেন,নিজের প্রেমিকের সঙ্গে প্রায়শই ফোনে কথা বলতেন তাঁর মেয়ে।  বারংবার বারণ করা সত্ত্বেও কথা শুনতেন না তিনি। 

আরও পড়ুন: Gold Rate: ভারতে সোনার দাম সর্বোচ্চ রেকর্ড ভেঙেছে

একদিন সহ্যের সীমা অতিক্রম করলে পাশে থাকা একটি কুড়ুল দিয়ে মেয়ের মাথায় সজোরে আঘাত করেন, আর তাতেই মৃত্যু হয় তরুণীর। মা স্বীকার করেন, ছেলে হানিফ বাড়ি ফেরার পর দুজনে মিলে মেয়ের মৃতদেহ মনপুরা জঙ্গলের কুয়োয় মধ্যে ফেলে আসেন। তাঁর দাবি, ইচ্ছাকৃত নয়, বরং রাগের বশেই ঘটে গিয়েছে ঘটনাটি।

আরও পড়ুন: Anubrata Mandal: 'আপনাদের বিবেক বলে কিছু নেই'?, আদালতে আবেগপ্রবণ অনুব্রত

গোটা ঘটনার নৃশংসতায় তাজ্জব দেশবাসী। এর আগেও মায়ের হাতে মেয়ের খুন হওয়ার ঘটনা প্রকাশ্যে এসেছে। পঞ্জাব, রাজস্থান হরিয়ানা এমনকি পশ্চিমবঙ্গেও প্রেমের অপরাধে খুন হতে হয়েছে বহু কমবয়সী যুবক, যুবতীকে। কবে কমবে এই নৃশংসতা? উত্তরের অপেক্ষায় দেশবাসী।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.