Uttar Pradesh: দলিত নাবালককে পা চাটতে বাধ্য করল উচ্চবর্ণের কিশোর, ক্যামেরাবন্দি দৃশ্য

পুলিস জানিয়েছে যে ঘটনাটি ঘটেছে ১০ এপ্রিল এবং ওই নাবালকের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে

Updated By: Apr 19, 2022, 11:23 AM IST
Uttar Pradesh: দলিত নাবালককে পা চাটতে বাধ্য করল উচ্চবর্ণের কিশোর, ক্যামেরাবন্দি দৃশ্য

নিজস্ব প্রতিবেদন: আবার শিরোনামে উত্তর প্রদেশ। এবার রায়বরেলিতে দলিত সম্প্রদায়ের এক নাবালককে লাঞ্ছনার ঘটনা ঘটেছে। ওই দলিত নাবালককে অভিযুক্তদের একজনের পা চাটতে বলা হয়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে যে ওই নাবালক ছেলেটিকে শাস্তি দেওয়া হয়েছে এবং সে কানে হাত দিয়ে মাটিতে বসে আছে। অন্যদিকে অভিযুক্তরা মোটরসাইকেলে বসে রয়েছে। অভিযুক্তদের একজন ওই নাবালককে 'ঠাকুর' নামের বানান জিজ্ঞাসা করে এবং তাকে কটূক্তি করে। অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে অভিযুক্তরা ওই যুবককে গাঁজা বিক্রির দায়ে অভিযুক্ত করছে। 

এই ভিডিও ভাইরাল হওয়ার পরে পুলিস সাতজনকে গ্রেফতার করেছে। পুলিস জানিয়েছে যে ঘটনাটি ঘটেছে ১০ এপ্রিল এবং ওই নাবালকের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তরা সকলেই উচ্চবর্ণের বলে জানা গেছে।

আরও পড়ুন: Covid-19 Cases: দিল্লিতে ৫০০ শতাংশ বেড়েছে করোনা সংক্রমণ, চতুর্থ ঢেউ আসন্ন দেশে?

রায়বেরেলির পুলিস সুপার, শ্লোক কুমার বলেছেন ঘটনার প্রধান অভিযুক্ত একজন নাবালক এবং তাকে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে। অন্য ছয়জন, অভিষেক, বিকাশ পাসি, মহেন্দ্র কুমার, হৃতিক সিং, আমান সিং এবং যশ প্রতাপ সাবালক। তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিস অফিসার বলেন যে দশম শ্রেণীর দলিত ছেলেটি নির্যাতন এবং অমানবিক আচরণের শিকার হয় কারণ সে একই স্কুলের পাস করে যাওয়া সিনিয়রদের তোলাবাজির জুলুমের সামনে মাথা নত করতে চায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.